সাশ্রয়ী মূল্যের ফুল ভিশন ডিসপ্লের ফোন

0
1181

স্মার্ট যুগে কোন ফোনটি কিনবেন তা ভাবতে ভাবতেই নতুন মডেল ও ফিচারের ফোন বাজারে চলে আসে। নতুনগুলো নিয়ে আবারো চিন্তা, আবারো ভাবনা। সময় চলে যায় কিন্তু ফোন আর কেনা হয় না। এছাড়া টাকা নিয়েও তো আছে মাথাব্যথা। কত দাম, কেমন দাম কিংবা বাজেটের মধ্যে পড়ে কিনা সেটি নিয়েও চিন্তা কোনো অন্ত নেই।

সমাধান একটাই সেটি হলো স্বল্প মূল্যের মধ্যে একটি ভালো ফোন। সেখানে খারাপের দিকটা কম আর ভালোগুলো প্রাধান্য বেশি পাবে। সম্প্রতি বাজারে এসেছে সাশ্রয়ী মূল্যের সর্বোচ্চ ফিচারের স্মার্টফোন ‘সিম্ফনি জেড-১০’। ১৫ হাজার ৯৯০ টাকার এই স্মার্টফোনটিতে রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা ও ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরাসহ আরো অনেক

ডিজাইন : এটি দেখতে সুন্দর, এছাড়াও ফুল ভিশন ডিসপ্লে ফোনটির ডিজাইনই পরিবর্তন করে দিয়েছে। সামনের দিক থেকে ফোনটি দেখতে বেশ আকর্ষণীয়। ব্যাকসাইডটি মেটাল ও প্লাস্টিক বিল্ড এবং ফ্রন্ট সাইডে আছে ৫.৭ ইঞ্চির ডিসপ্লে। এরই ওপর আছে ২.৫ ডি কার্ভড ডিসপ্লে প্যানেল। এর স্ক্রিন টু বডি রেশিও ৮৩%।

ডিসপ্লে : ৫.৭ ইঞ্চির এইচডি আইপিএস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এতে। রেজ্যুলেশন এইচডি প্লাস বা ১৪৪০*৭২০ পিক্সেল মানের। অ্যাসপেক্ট রেশিও ১৮: ৯। এই স্মার্টফোনে ভিডিওগুলো খুবই ইমারসিভ একটা ফিল দেয় এবং এতে অন স্ক্রিন নেভিগেশন বাটন দেয়া হয়েছে।

মন্তব্য করুন