পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের পদে আলোচনার শীর্ষে স্বাধীন আহম্মেদ

0
49

ময়মনসিংহ মহানগর শাখার অন্তর্গত ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রলীগের কার্যক্রমকে গতিশীল করার লক্ষে কর্মী সমাবেশ করতে যাচ্ছে। কর্মী সমাবেশ করার পর নতুন নেতৃত্ব প্রদান করা হবে। ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট সাধারণ ছাত্ররা চাই স্বাধীন আহাম্মেদ কে ছাত্রলীগের গুরুত্বপূর্ণ পদে দেখতে।

কলেজ ছাত্রলীগ পক্ষ থেকে জানাযায়, ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ কমিটি পাওয়ার পর থেকে নওশেল আহম্মেদ অনি ও তাফসির আলম রাহাত দীর্ঘদিন ধরে বন্ধ থাকা পলিটেকনিক ইন্সটিটিউটের ছাত্র রাজনীতি আবারো চাঙা করে । দীর্ঘ ২০ বছর যাবত ময়মনসিংহ পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের কোনো কমিটি নেই। এই সুযোগে কিছু নামধারী আতিপাতি নেতারা বিভিন্ন সময় ক্যাম্পাসে মাদক,ইভটিজিং,সন্ত্রাসী শুরু করে। পরবর্তী এসব সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করতে মহানগর ছাত্রলীগের নির্দেশে যে’কজন ছাত্রনেতা দ্বারা আবারো এই প্রতিষ্ঠানে ছাত্ররাজনীতির নতুন জোয়ার বইতে শুরু করে, তাদের মধ্যে একজন ‘স্বাধীন আহাম্মেদ’ ।

পলিটেকনিক ইন্সটিটিউট ও ক্যাম্পাসের সাধারণ শিক্ষার্থী’রা স্বাধীন আহাম্মেদ কে ছাত্রলীগের গুরুত্বপূর্ণ পদে দেখতে চায়। ছাত্রলীগের একজন ক্লিনইমেজের পরিশ্রমী ছাত্রনেতা। পদপ্রার্থী হিসেবে আলোচনার শীর্ষে রয়েছে তার নাম। ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের নির্দেশে কলেজ ছাত্রলীগ শক্তিশালী করতে ক্যাম্পাসে প্রতিনিয়ত এই ছাত্রনেতা দ্বারা রাজনৈতিক কর্মকান্ডের চর্চা হয়।পলিটেকনিক ইন্সটিটিউট ক্যাম্পাসের ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে মাদক,সন্ত্রাস,ইভটিজিং বিরুদ্ধে কলেজ ক্যাম্পাসে বিশাল এক মিছিল করেন ।

স্বাধীন আহাম্মেদ’ বলেন, আমাকে দায়িত্ব দিলে আমি আমার দায়িত্বে কখনও অবহেলা করব না।পলিটেকনিক ইন্সটিটিউট কলেজ ছাত্রলীগ সব সময় একটি সুপার ইউনিট হিসেবে সম্মুখসারি থেকে নেতৃত্ব দেবে এবং সাধারণ শিক্ষার্থীদের স্বার্থে সব সময় অনড় থাকবে।

মন্তব্য করুন