ময়মনসিংহ সফরে যুব মহিলা লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দ

0
1366

সৈয়দ নজরুল ইসলামের প্রতিকৃতিতে ফুল দিয়ে সাংগঠনিক কার্যক্রম শুরু করলেন বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দ। এর আগে সার্কিট হাউজে বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক-১ রাজিয়া পারভিন লাকী, ময়মনসিংহ জেলা ও মহানগর সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেত্রী কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষনা সম্পাদক তানিয়া সুলতানা হ্যাপী, সোহানা জেসমিনকে ময়মনসিংহ মহানগর যুব মহিলা লীগ প্রাস্তাবিত কমিটির নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছায় স্বাগত জানান।

শুক্রবার ৩ নভেম্বর কেন্দ্রীয় নেতৃবৃন্দকে স্বাগত জানাতে সার্কিট হাউজে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগ সভাপতি আলহাজ এহতেশামুল আলম, মহিলা আওয়ামী লীগ নেত্রী আনোয়ারা খাতুন, যুব মহিলা লীগ সাংগঠনিক সম্পাদক তামান্না ইয়াছমিন প্রিয়াংকাসহ শতাধিক নেতৃবৃন্দ।
সাংগঠনিক সফরে উপস্থিত নেতৃবৃন্দর সাথে আলোচনাকালে ময়মনসিংহ যুব মহিলা লীগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেত্রী তানিয়া সুলতানা হ্যাপী বলেন, বাংলাদেশ যুব মহিলা লীগ সাধারণ সম্পাদক অধ্যাপিকা অপু উকিল এর নেতৃত্বে বাংলাদেশ যুব মহিলা লীগকে আরো গতিশীল, আধুনিক এবং সময়োপযোগী করে গড়ে তোলতে আমার একযোগে কাজ করে যাব।

ইডেন কলেজ সাবেক ছাত্রলীগ নেত্রী হ্যাপী বলেন, আমাদের উদ্দেশ্য ময়মনসিংহ জেলা, মহানগর, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন এবং ওর্য়াড পর্যায়ে কমিটি গঠন করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী কারা। আগামী নির্বাচনে আওয়ামী লীগ দেশরত্ম শেখ হাসিনার সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে যুব মহিলা লীগ বলিষ্ঠ ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি

মন্তব্য করুন