কোতোয়ালী থানার অভিযানে ট্রাকভর্তি চোরাই তেলসহ চোরাকারবারি গ্রেফতার

0
95

ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে ট্রাকভর্তি পামওয়েলসহ এক তেল চোরাকারবারিকে গ্রেফতার করেছে। তার নাম ওয়ালি উল্লাহ। সে শেরপুরের নকলা ডাকাতিয়াকান্দার আব্দুল খালেকের ছেলে। পওে ঐ ট্রাক থেকে ৬০ ড্রাম পামওয়েল উদ্ধার করা হয়। শম্ভুগঞ্জের মাঝিপাড়া থেকে মঙ্গলবার তাকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, মঙ্গলবার এসআই উত্তম কুমার দাস সংগীয় ফোর্স সহ বিশেষ অভিযানকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পায়, শম্ভুগঞ্জ মাঝিপাড়ার মেসার্স রাজ ট্রেডিং কর্পোরেশনের সামনে ময়মনসিংহ-হালুয়াঘাট রাস্তায় কতিপয় তৈল চোরদলের সদস্যরা চোরাই তৈল কেনা-বেচা করছে।

তাৎক্ষনিক ঐ পুলিশ কর্মকর্তা আমার (ওসি কোতোয়ালী) সাথে পরামর্শ করলে দ্রুত নির্দেশ পেয়ে ওয়ালি উল্লাহ নামে এক তেল চোরকে গ্রেফতার করে। এ সময় তার হেফাজত থেকে ৬০টি ড্রামে পামওয়েল তেল ভর্তি একটি জব্দ করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে তেল চোরদলের আরো ৫/৬ সদস্য পালিয়ে যায়। জব্দকৃত দশ চাকার ট্রাক, যাররেজিঃ নং-ঝিনাইদহ-ট-১১-১৭৩৬। তিনি আরো জানান,জব্দকৃত তেলে অনুমান মুল্য প্রায় ১২ লাখ টাকা। এ ব্যাপারে কোতোয়ালী মডেল থানায় নিয়মিত মামলা হয়েছে।

মন্তব্য করুন