ময়মনসিংহে পুনাক এর উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

0
351

ময়মনসিংহে পুলিশ নারী কল্যান সমিতির (পুনাক)উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মুজিববর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার” এই লক্ষে শনিবার পৌষালী শীতের সকালে ময়মনসিংহ পুলিশ লাইন্স মাঠে শীতার্তদের মাঝে এই কম্বল বিতরণ হয়। পুলিশ নারী কল্যান সমিতির(পুনাক) সভানেত্রী কানিজ আহমারের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও কম্বল বিতরন করেন পুনাকের উপদেষ্টা ও ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি পতœী ফাতেহা পারভীন লুনা, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য ও কম্বল বিতরন করেন পুলিশ নারী কল্যান সমিতির(পুনাক) উপদেষ্টা ডাঃ নাসিমা খাতুন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার ফজলে রাব্বি, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, পুনাক সদস্য অতিরিক্ত পুলিশ সুপার পতœী ফাহমিদা সুলতানা, তাহমিনা আফরোজ, ফারজানা ইসলাম, ইসকাত তানজিয়া, এএসপি স্বাগতা ভট্টাচার্য, ডিবির ওসি শাহ কামাল আকন্দ সহ প্রমূখ।

এ সময় ডিআইজি পতœী ও পুনাক উপদেষ্টা বিজয়ের মাসে বিজয়ের আয়োজকদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে বলেন, মানুষের প্রয়োজনের সময় পুলিশ সব সময় কাছে রয়েছে। তার প্রমান এই কম্বল বিতরণ। তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পুলিশ কাজ করছে। সভাপতির বক্তব্যে পুনাক সভানেত্রী ও পুলিশ সুপার আহমার উজ্জামান পতœী কানিজ আহমার উপস্থিত অসহায় মানুষদের উদ্দেশ্যে বলেন, আমাদের এই ছোট চেষ্টা আপনাদের যদি সামান্য কাজে লাগে তাহলেই আমরা কৃতজ্ঞ।

অনুষ্ঠানে ৪শতাধিক দরিদ্র, অসহায়, পঙ্গু, ছিন্নমুল ও ভাসমান শীতার্ত নারী পুরুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। শীতের কম্বল পেয়ে শীতার্ত অসহায় মানুষগুলো খুশী হয়ে পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। পরে ডিআইজি পতœী পাতেহা পারভীন লুনা, পুনাক সভানেত্রীসহ অন্যান্যদের নিয়ে পুনাক শোরুম পরিদর্শন করেন।

মন্তব্য করুন