মহাশ্মশান মন্দিরের চুরির ঘটনা ঘটেছে

0
1063

সাতক্ষীরার তালা উপজেলার বারুইপাড়া চারিখাদা মহাশ্মশান মন্দিরের চুরির ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে এ ঘটনা ঘটে।

এ সময় দলবদ্ধ চোর চক্র মন্দিরের মূর্তির গলায় থাকা স্বর্ণের চেইন ও পিতলের একটি কৃষ্ণ মূর্তি নিয়ে যায়। স্থানীয়দের ভাষ্যমতে, বৃহস্পতিবার রাত ৩টার দিকে সংবদ্ধ চোর চক্র কৌশলে মন্দিরের ভেতরে থাকা কালী মূর্তির গলায় থাকা একটি স্বর্ণের চেইন ও পিতলের কৃষ্ণ মূর্তি চুরি করে নিয়ে যায়।

মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক নির্মল দাশ জানান, তিনি শুক্রবার সকালে মন্দিরে এসে দেখতে পান মন্দিরে থাকা একটি স্বর্ণের চেইন ও পিতলের কৃষ্ণ মূর্তি নেই। সঙ্গে সঙ্গে তালা থানা পুলিশকে অবগত করলে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মাগুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গণেশ দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তালা উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রণব ঘোষ বাবলু জানান, ঘটনাটি খুবই দুঃখজনক। সাম্প্রদায়িক সম্প্রতি নষ্ট করার জন্য ও সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য কোনো সাম্প্রদায়িক শক্তি এ ঘটনা ঘটাতে পারে। অবিলম্বে অপরাধীদের গ্রেফতারের জন্য পুলিশের প্রতি আহ্বান জানান তিনি। : :

মন্তব্য করুন