ময়মনসিংহ সিটিতে ডেঙ্গু প্রতিরোধে ১২ দিনব্যাপী বিশেষ কার্যক্রম সোমবার শুরু

0
206

ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকায় এডিস মশার বিস্তার রোধ ও ডেঙ্গুু প্রতিরোধে ওয়ার্ড ভিত্তিক কর্মপরিকল্পনা ও দায়িত্ব বণ্টন করা হয়েছে। রবিবার সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন দাপ্তরিকভাবে এক নোটিশের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন। নোটিশে মেয়র ইকরামুল হক টিটুর নির্দেশে প্রতিটি ওয়ার্ডে সিটি কর্পোরেশনের নির্দিষ্ট কর্মকর্তা-কর্মচারীকে দায়িত্ব পালনের আদেশ জারী করেছেন।

সিটি কর্পোরেশনের এডিস মশক নিধন কার্যক্রমকে আরো কার্যকর ও দক্ষ করার লক্ষে এ সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলরগণের সাথে সমন্বয় করে কাজ করবেন। কর্মকর্তা-কর্মচারীবৃন্দ আগামী ২৬ জুলাই থেকে ডেঙ্গু প্রতিরোধে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মশক নিধন কার্যক্রম বাস্তবায়নে সহযোগিতা করবেন।

সোমবার ২৬ জুলাই থেকে ৬ আগস্ট পর্যন্ত ১২ দিনব্যাপী সিটি কর্পোরেশনের ওয়ার্ডসমূহকে তিনটি জোনে বিভক্ত করে মশক নিধন কার্যক্রম পরিচালনা করা হবে। পরিকল্পনা মোতাবেক নির্দিষ্ট তারিখে নির্ধারিত ওয়ার্ডসমূহে সকাল ১০ টা থেকে বেলা ৩ টা পর্যন্ত লার্ভিসাইড স্প্রে এবং বিকেল ৫ টা থেকে সন্ধা ৭ পর্যন্ত এডাল্টিসাইড ফগারমেশিনে ফগিং করা কবে।

মন্তব্য করুন