দুর্গাপুরে শীতার্থ হাজার পরিবারকে শীতের উপহার দিলেন সাদ্দাম আকুঞ্জি

0
150
স্টাফ রিপোটার: নেত্রকোনার দুর্গাপুরে শীতার্ত ও অসহায়দের মাঝে শীতের কম্বল বিতরণ করেছেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম আকুঞ্জি।
শুক্রবার পৌর শহরের বিরিশিরিতে দিনব্যাপী এই কম্বল বিতরণ করেন তিনি। উপজেলার প্রায় এক হাজার মানুষের মাঝে শীতের কম্বল বিতরণ করেন তিনি। পর্যায় ক্রমে আরো করবেন বলে জানাগেছে।
কম্বল বিতরণ কালে সাদ্দাম আকঞ্জি সহ তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
এদিকে কম্বল বিতরণের খবরে সকাল থেকেই উপজেলার বিভিন্ন স্থান থেকে মানুষরা ভিড় করেন তার বাড়িতে। সবার মাঝে কম্বল বিতরণের পাশাপাশি বিভিন্ন জনকে আর্থিকভাবেও সহায়তা করেন তিনি। এছাড়াও উপজেলার বেশ কয়েকটি মাদ্রাসায় শিক্ষার্থীদের মাঝেও শীতের কম্বল পৌঁছে দেন তিনি।
সীমান্তবর্তী উপজেলায় গেল কয়েক দিন ধরেই তীব্র শীত শুরু হয়েছে। বিশেষ করে উপজেলার সদর ইউনিয়ন কুল্লাগড়া ইউনিয়নসহ পাহাড়ি এলাকার মানুষদের মাঝে শীতের এই সময় গরম কাপড়ের অভাবে কষ্টের যেনো শেষ নেই। তাদের এই কষ্ট কিছুটা নিবারণে শীতের কম্বল বিতরণ শুরু করেছেন বলে জানানন সাদ্দাম আকুঞ্জি।
সাদ্দাম আকঞ্জি জানান, ভারতীয় সীমান্তবর্তী এই উপজেলায় প্রতিবছরই তীব্র শীত পড়ে। এ বছরও এলাকায় অনেক শীত পড়েছে। শীতের সময় এলাকার অনেক মানুষ গরম কাপড়ের জন্য কষ্ট করেন। তারা সবাই তাকিয়ে থাকেন জনপ্রতিনিধিদের দিকে।
ইতিমধ্যে দুর্গাপুর কলমাকান্দার অভিভাবক মাননীয় সংসদ সদস্য মানু মজুমদার এমপি মহোদয় এলাকার অনেক মানুষদের মাঝেই কম্বল বিতরণ করেছেন। এছাড়া আমিও ব্যক্তিগতভাবে এই মানুষগুলোর শীতের এই কষ্ট কিছুটা লাঘবে প্রায় এক হাজার কম্বল বিতরণ করেছি। দূর-দূরান্তের মানুষদের আমরা নিজ ব্যবস্থাপনায় তাদের কাছে কম্বল পৌছে দিচ্ছি। একজন জনপ্রতিনিধি হিসেবে এটা আমার দায়িত্ব। আমি চেষ্টা করছি উপজেলা সর্বস্তরের মানুষের পাশে থেকে তাদের জন্য কিছু করে যাওয়ার। আমি সবার কাছে দোয়া চাই যেন সবসময় মানুষের পাশে থেকে তাদের সহায়তা করতে পারি।

মন্তব্য করুন