হারানো মোবাইল ফিরে পেয়ে খুশিতে আত্মহারা ওরা ৩জন

0
131
স্যার সবাই বলছিল হারিয়ে যাওয়া মোবাইল পাওয়া যায় না। সবার কথা শুনে অামি নিজে একা সিদ্ধান্ত নিলাম যে না পাওয়া যাবে সেটা আমার অাত্মবিশ্বাস । তাই কোতোয়ালী মডেল থানায় এসে একটি সাধারণ জিডি করি। এভাবে কথাগুলে বলছিল গোলকিবাড়ী জামে মসজিদ সংলগ্ন আরিফুর রহমান এর মেয়ে আফরিন রহমান। যখন এএসআই আমীর হামজা স্যার গতকার রাতে আমাকে ফোন দিয়ে বলছিল আপনার মোবাইল পাওয়া গিয়েছে কাল সকালে থানা এসে নিয়ে যাবেন। এই কথা শোনার পর আমি খুশিতে সত্যি স্যার অাত্মহারা। এভাবে তাদের অনুভূতি গুলো বলছিল ওরফ সাহা ও শ্রবাণ। তারা বলছিল স্যার এতো সহজে মোবাইল পাব সেটা ভাবিনি। আপনারা স্যার এখনো অনেক ভাল কাজ করে। আপনাদের প্রতি আজ থেকে আমার সম্মানটুকু আরো বেড়ে গেলো।
জানাযায়, কোতোয়ালী মডেল থানায় ওসি শাহ্ কামাল অাকন্দের নির্দেশে প্রতিবারের মতো হারিয়ে যাওয়া মোবাইলে উদ্ধারে কাজ করে যাচ্ছে এএসআই আমীর হামজা। কোতোয়ালী মডেল থানায় হারানো জিডি হলেই আমীর হামজা কাছে চলে আসে। তাৎক্ষণিক সে ব্যাবস্থা নিয়ে একের পর এক মোবাইল উদ্ধার করে দিচ্ছি। এ যেনো এক সুফল বাতাস বইছে। হারানো মোবাইল উদ্ধারে পুলিশ সত্যিই সক্ষম।
জানতে চাইলে ওসি শাহ্ কামাল আকন্দ বলেন, পুলিশ কর্মকর্তারা নানা কাজে ব্যস্ত থাকেন। তারপরও তারা পেশাদার। অভিযোগ পেলে হারানো বা খোয়া যাওয়া মোবাইল ফোন উদ্ধারে আন্তরিকতার সঙ্গে চেষ্টা করেন। তথ্য ও প্রযুক্তির সহায়তায় অনেক মোবাইল ফোন উদ্ধার করে দিয়েছেন। গত এক মাসে প্রায় ১৫টি হারিয়ে যাওয়া বা চুরি হওয়া মোবাইল ফোন উদ্ধার করেছে। এসব মোবাইল ফোন ফিরে পেয়ে মানুষজন অবাক ও খুশি হন। পুলিশের এই তৎপরতা আরও গতিশীল করা হবে।

মন্তব্য করুন