অপরাধীদের গ্রেফতার কোতোয়ালি পুলিশের ২৪ ঘন্টা টানা অভিযান চলছে

0
191
ময়মনসিংহ বিভাগীয় নগরী ও কোতোয়ালি মডেল থানা এলাকার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক ও মাদকের পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে কোতোয়ালি মডেল থানার নবাগত ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে নিয়মিত টহল শুরু হয়েছে। একই সাথে বিট পুলিশিং কাযক্রম তরান্বিত করার মধ্য দিয়ে ছোট খাট অপরাধ স্থানীয়ভাবে নিরসনের মাধ্যমে জন হয়রানী ও মামলাজট কমানোর উদ্যোগ নিয়েছেন এই নবাগত ওসি। এছাড়া আইন শৃংখলা বাহিনীকে দ্রুততম অপরাধের তথ্য দিয়ে এবং অপরাধীদের গ্রেফতারে সহযোগীতার লক্ষে গ্রাম পুলিশদের সাথে মতবিনিময় করেন ওসি শাহ কামাল আকন্দ।
কোতোয়ালী মডেল থানা পুলিশ জানায়, রবিবার খাগডহরের বেগুনবাড়ি বাজারে প্রথমবারের মত বিট পুলিশিংয়ের সভা করা হয়। মঙ্গলবার বিকালে বিভাগীয় নগরীর সানকিপাড়া শেষ মোড়ে বিট পুলিশিংয়ের সভা হবে।
থানা পুলিশ আরো জানায়, ওসি শাহ কামাল আকন্দ থানায় যোগদানের পরদিন থেকে নগরীর বিভিন্ন এলাকায় টহল জোরদার করা হয়েছে। সোমবার রাতে নগরীর বাঘমারা, ব্রাহ্মপল্লী, কৃষ্টপুর, ডিবি রোড এলাকায় বিপুল সংখ্যক পুলিশ নিয়ে টহল অভযান পরিচালনা করা হয়। অভিযানে মাদক ব্যবসায়ীদের মাঝে আতংক দেখা দেয়। মাদকের জোন খ্যাত এলাকায় গত কয়েক রাতে কোতোয়ালি পুলিশের টানা অভিযানে নগরীতে মাদক ব্যবসায়ীদের মাঝে ভীতিকর পরিস্থিতি বিরাজ করছে। ওসি শাহ কামাল আকন্দ জানান, প্রতি রাতে এই অভিযান অব্যাহত থাকবে। মাদক ব্যবসায়ী, চোর, ছিনতাইকারীদের কারণে নগরবাসীর শান্তি বিগ্ন না হয় তার জন্যই এই অভিযান। অপরাধীদের আইনের আওতায় আনতে তিনি নগরবাসীর সহযোগীতা কামনা করেছেন।

মন্তব্য করুন