ময়মনসিংহে মেঘনা গ্রুপের ডিপোতে ডাকাতির ঘটনায় গ্রেফতার।। স্বীকারোক্তি

0
96
ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা এলাকায় হাইওয়ে রোডের পাশে বেলতলী নামক স্থানে মেঘনা গ্রুপের ডিপোতে ডাকাতির ঘটনায় তিন ডাকাতকে গ্রেফতার করেছে কোতোয়ালি পুলিশ। রবিবার পৃথকভাবে অভিযান চালিয়ে জামালপুরের ইসলামপুর ও গাজীপুর থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতরা আদালতে জবানবন্দি দিয়েছে। এর আগে পুলিশ লুন্ঠিত ট্রাক গাজীপুর থেকে উদ্ধার করে।
কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, গত ২২/৯/২০২২ তারিখ দিবাগত রাতে একদল ডাকাত কর্মচারী পরিচয়ে হাইওয়ে রোডের পাশে বেলতলী নামক স্থানে মেঘনা গ্রুপের ডিপোতে প্রবেশ করে পাহারাদের হাত পা বেধে মালামাল লুটে নেয় । এই ঘটনায় কোতোয়ালী থানায় মামলা নং-৯২/১০০০ তারিখ-২৩/০৯/২০২২ ইং ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড) । কোতোয়ালী থানার একটি চৌকোস টিম মামলা তদন্তকালে গত ২৪ সেপ্টেম্বর লুন্ঠিত ট্রাক গাজীপুর থেকে উদ্ধার করে। এছাড়া ডাকাতির ঘটনার সাথে জড়িতদের সম্পৃক্ততা তদন্তে প্রাপ্ত হন।
ওসি শাহ কামাল আকন্দ আরো বলেন, ময়মনসিংহ জেলার সুযোগ্য পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর দিকনির্দেশনায় সদর সার্কেলের প্রত্যক্ষ তত্ত্বাবধানে তার (ওসি শাহ কামাল আকন্দ) সার্বিক তদারকিতে সুপরিকল্পিতভাবে এই অভিযান পরিচালনা করা হয়। পুলিশ পরিদর্শক ফারুক হোসেন, এসআই মিনহাজ উদ্দিন, এস আই নিরুপম নাগ এবং এএসআই সুজন সাহা এই অভিযান চালায়। অভিযানে ডাকাত নজরুল ইসলাম ও আবু সাঈদ সৈকত ওরফে শওকতকে জামালপুরের ইসলামপুর এবং বাদল ওরফে আসলামকে গাজীপুর জেলারবটঙ্গী টিএন্ডটি বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি তিনজন ডাকাতির ঘটনার সাথে সম্পৃক্ততা আছে মর্মে বিজ্ঞ আদালতে ফৌজদারি কার্যবিধি ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন বলে পুলিশ পরিদর্শক তদন্ত) ফারুক হোসেন জানান।

মন্তব্য করুন