শুভ জন্মদিন ডা. তাসমিয়া জান্নাত কুন্ত

0
1011

গরীবের ডাক্তার হিসেবে খ্যাত ডা. তাসমিয়া জান্নাত কুন্ত আজ জন্মদিন । শুভ জন্মদিন ডাক্তার আপা শুভ হোক আপনার পথচলা।

যাদের কাজ, চিন্তা ও মূল্যবোধ মানুষের জীবনকে গভীরভাবে স্পর্শ করে যায়, তারা মানুষের জীবন ও চেতনায় থেকে যান সারাজীবন। তাদেরই একজন ডা. তাসমিয়া জান্নাত কুন্ত আমার চোখে ।

আজ তাঁর জন্মদিন। এই দিনেই তিনি এসেছিলেন তাঁর ও তাঁর পারিপার্শ্বিকতাকে আলোকিত করতে। আলোকিত করেছেন, করছেন এবং করবেন। ডাক্তাররা অমানবিক, কসাই- এমন আরো‌ কত অপ্রিয় কথা অহরহই শোনা যায়! কিন্তু সবাই কি খারাপ? নিশ্চয় নয়। দেশে ভালো ডাক্তারতো অবশ্যই আছে। যেমন, ডা. তাসমিয়া জান্নাত কুন্ত। যিনি ডাক্তার নামের মহানপেশাকে নিঃস্বার্থ ভাবে সেবাদানের মাধ্যমে নিয়ে যাচ্ছেন অন্যরকম উচ্চতায় । অনাগত দিনগুলো আরো অনেক সুন্দর ও সাফল্যমণ্ডিত হোক।

নিরহংকার সদাহাস্যমুখ আমাদের ডা. তাসমিয়া জান্নাত কুন্ত গরীব,দুস্থ, মেহনতি মানুষের শেষ ভরসাস্থল বলে আমি মনে করি।

মানুষটি মনোযন্ত্রণার আপন তাগিদেই মানুষের সেবা করে যান। দিনরাত অক্লান্ত পরিশ্রম করে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করছেন । নিজের দায়িত্ব ও কর্তব্য পালনে তিনি যেভাবে কাজ করে চলেছেন। যা দেখে বর্তমান প্রজন্মের নতুনরা দায়িত্ব পালনে উৎসাহিত ভাবে বলে মনে করি।

আজ তার জম্মদিনে সাফল্যমন্ডিত ও প্রাণবন্ত করে তুলেছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর প্রথম নির্বাচিত মেয়র ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এর সম্মানিত সিন্ডিকেট সদস্য ইকরামুল হক টিটু ।

ময়মনসিংহ আমজনতার পক্ষ থেকে শুভকামনা নিরন্তর শুভকামনা। শুভ জন্মদিন ডা. তাসমিয়া জান্নাত কুন্ত। আজকের এই দিনের সব ফুল আপনার জন্য, সব আনন্দ-সব হাসি আপনার। আর আমাদের পক্ষ থেকে সব ভালোবাসা আর শ্রদ্ধা-মেশানো শুভকামনা আপনার জন্য। সুস্থ থাকুন, দীর্ঘজীবী হোন আর আমাদের পাশে থাকুন।

মন্তব্য করুন