ময়মনসিংহে খাবার নিয়ে অসহায় পরিবারের পাশে ফরহাদ হোসেন রানা

0
1016

ময়মনসিংহে নভেল করোনা ভাইরাসের সংক্রমণ রোধে জনসমাগম ও জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে যাওয়া নিষিদ্ধ করেছে সরকার। করোনা আতঙ্কে দিন মজুর ও শ্রমিকরা ঘর থেকে বের হতে পারছেন না। এমন অবস্থায় তাদের সামনে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হয়েছে ছাত্রলীগ কর্মী ফরহাদ হোসেন রানা।

তিনি নিজ উদ্যোগে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর নির্দেশনায় এ কার্যক্রম ছাড়াও জনসাধারণকে সচেতন করতে মাস্ক, হ্যান্ড-গ্লাভস বিতরণ,হাত ধোয়ার সু”ব্যাবস্থা করেন। হতদরিদ্র মানুষদেরকে চাল, ডাল, তেল, লবন, পেঁয়াজ বিতরণ করেন।

রিকশা চালক আমীর হোসেন বলেন, কয়েকদিন ধরে ঘরের বাইরে যেতে পারিনা । চালসহ অন্যান্য খাবার ধার করে খাচ্ছি। ওনি চাল, ডাল দিয়েছে। খুব উপকার হল।
রেশমী বেগম, নিলয় হাওলাদার, নার্গিস বেগমসহ আরও অনেকে বলেন, ছাত্রলীগ নেতার কাছ থেকে চাল, ডালসহ অনেক কিছু পেয়েছি। তবে এতে আমাদের চলবে।

ছাত্রলীগ নেতা রানা বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে যার যার ঘরে থাকছেন। অর্ন্তবর্তিকালীন এই পরিস্থিতিতে যারা দিন আনে দিন খায়, হত দরিদ্র দিনমজুর জনগোষ্ঠিও ঘরের বাইরে আসতে পাড়ছে না। সেই দরিদ্র জনগোষ্ঠির মাঝে খাবার বিতরণ করেছি।

আগামীতেও তারা এ কার্যক্রম অব্যাহত রাখবে বলেও জানান ছাত্রলীগের এ

মন্তব্য করুন