ময়মনসিংহ জেলা যুবলীগের পক্ষ থেকে অসহায়দের ঈদ সামগ্রী বিতরণ

0
290
করোনাকালীন সময়, লকডাউন, ঈদ উল আযহা ও আসন্ন ঈদকে সামনে রেখে গরীব, অসহায় এবং দুস্থ মানুষের কথা চিন্তা করে খাবার বিতরণ। ময়মনসিংহে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বৈশ্বিক মহামারি করোনার সংক্রমণ রোধে চলমান লকডাউনে কর্মহীন অসহায় ৩শত পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ঈদের আগে একসঙ্গে এতো কিছু পেয়ে উচ্ছ্বসিত অসহায় ও কর্মহীন মানুষ।
আজ বৃস্পতিবার সকালে ময়মনসিংহ চরপাড়া প্রােইমারী স্কুল সংলগ্ন রুমেল ভবন সামনে এসব উপহার সামগ্রী বিতরণ করেন জেলা যুবলীগের আহ্বায়ক এড. আজহারুল ইসলাম।
আয়োজক জেলা যুবলীগের সদস্য আসাদুজ্জামান রুমেল জানান, জনসমাগম এড়াতে বাকি ঈদ সামগ্রীর প্যাকেট অসহায় ও কর্মহীনদের বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করা হবে। করোনাকালীন সময়, লকডাউন, আসন্ন ঈদকে সামনে রেখে গরীব, অসহায় এবং দুস্থ মানুষের কথা চিন্তা করে আমাদের এ আয়োজন।
আহ্বায়ক এড. আজহারুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন করোনাকালীন সংকটময় পরিস্থিতিতে অসহায়দের পাশে দাঁড়াতে। এরই ধারাবাহিকতায় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় যুবলীগ সবসময় অসহায় মানুষের পাশে আছে।
রুমেল ভবন উদ্ভোধন
তিনি আরো বলেন, আমরা জেলা যুবলীগ করোনার প্রথম থেকেই অসহায়দের খাবার, খাদ্যসামগ্রী, ঈদ উপহার, মাস্ক বিতরণ করে আসছি। যতদিন এই মহামারি থাকবে, ততদিন আমরা মানুষের পাশে থেকে সেবা করে যাব। যতদিন শেখ হাসিনার হাতে এই দেশ থাকবে, ততদিন এই দেশের একটি মানুষও অনাহারে থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

মন্তব্য করুন