ময়মনসিংহ মুসলিম বালিকা উচ্চ বিদ্যালয় স্কুল এন্ড কলেজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ এর উদ্বোধন

0
2276
বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

স্টাফ রিপোটার : ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ময়মনসিংহ মুসলিম বালিকা উচ্চ বিদ্যালয় স্কুল এন্ড কলেজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ এর উদ্বোধন করা হয়। আজ সকালে বিদ্যালয় প্রাাঙ্গণে ১০৭তম ক্রীড়া প্রতিযোগিতায় অনুষ্ঠিত হয়।

মুসলিম বালিকা উচ্চ বিদ্যালয়ের স্কুল এন্ড কলেজ ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মো: আলাউদ্দিন সভাপতিত্বে আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সভাপতি এড.জহিরুল হক খোকা।

বেলুন ফেস্টুন উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ উদ্ভোধন করেন

প্রধান অতিথি হিসাবে রেঞ্জ অতিরিক্ত ডি-আইজি ড. মো: আক্কাস উদ্দিন ও জেলা আওয়ামী লীগের সভাপতি এড.জহিরুল হক খোকা এসময় বেলুন ফেস্টুন উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ উদ্ভোধন করেন।

প্রধান অতিথি বক্তব্য রেঞ্জ অতিরিক্ত ডি-আইজি ড. মো: আক্কাস উদ্দিন তিনি বলেন, ‘লেখা-পড়ার পাশা পাশি খেলা ধূলার বিকল্প নেই। খেলা ধূলা দেহ ও মনকে সতেজ রাখে। লেখা-পড়ার পাশা পাশি খেলার প্রতি সমান মনোযোগি হতে হবে।’

এডভোকেট জহিরুল হক খোকা তার বক্তব্যে বলেন, সারা বছর বই পড়তে হবে কিন্তু সারা বছর খেলাধুলা করতে হবে এমটা নয়। পড়াশুনার পাশাপাশি খেলাধুলা করতে হবে এটাই নিয়ম।

তিনি আরো বলেন, আমাদের সুস্থ থাকতে হলে খেলাধুলার প্রয়োজন। তোমরা গর্বিত প্রতিষ্ঠানের অংশীদার। পুরষ্কারর প্রাপ্তদের অভিনন্দন ও যারা পাবে না তাদের প্রতি রইল শুভেচ্ছা। বর্তমান সরকার শিার জন্য কোটি কোটি টাকা ব্যায় করছে। ভবিষ্যত প্রজন্মকে শিায় শিতি করে শক্তিশালী জাতি গঠনে কাজ করছে সরকার। তোমাদের সাজসজ্জা মনোমুগ্ধর হয়েছে। এতে করে তোমাদের মনশীলতার পরিচয় ফুটে উঠেছে। আজকে তোমাদের জন্য একটি আনন্দের দিন। এ দিনটি শিা জীবনে স্মরনীয় হয়ে থাকবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, নুরুজ্জামান খান, সারোয়ার আলম, জেলা আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবির হিমেল, সোহেল আহম্মেদ, সিদ্দুকুর রহমান উপস্থিত ছিলেন।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ এর বিভিন্ন ইভেন্টে অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। এসময় মুসলিম বালিকা উচ্চ বিদ্যালয় স্কুল এন্ড কলেজ শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

মন্তব্য করুন