ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থা ডিবি সাথে বন্দুক যোদ্ধে অা: সালাম ওরফে কালা নিহত

0
3030

ময়মনসিংহ নগরীতে আবারও গোয়েন্দা পুলিশ ডিবির সঙ্গে বন্ধুকযুদ্ধে ছালাম ওরফে কালা চাঁন (৩০) নামে এক শীর্ষ ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশের কেউ হতাহত হয়েছেন বলে জানা যায়নি। নিহত কালা চাঁন নগরীর বাগমাড়া এলাকার ছাত্তার মিয়ার ছেলে।

শনিবার (২৮ এপ্রিল ) মধ্যরাত আড়াইটার দিকে নগরীর কৃষ্টপুর আলিয়া মাদ্রাসা এলাকায় এ ঘটনা ঘটে।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান ও উপ-পরিদর্শক পরিমল দাস এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, বন্দুকযুদ্ধে কুখ্যাত ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ী কালা চান নিহত হয়েছে। এর আগে একই রাত পৌনে ২ টার দিকে কালা চাঁনকে নগরীর রেলির মোড় এলাকায় অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি ধারালো ছুরিসহ গ্রেফতার করে ডিবির একটি টিম।

ডিবি আরও জানান, পরে চাঁনকে নিয়ে মাদক সম্রাট সিরাজ কে ধরতে অভিযানের যায়। তখন নগরীর আ‌লিয়া মাদ্রাসা রোড মাছ বাজারের কাছে পৌঁছালে পুলিশের উপর আক্রমন চালিয়ে আসামী ছিনতাইয়ের চেষ্টা করে সিরাজের নেতৃত্বে ৭/৮ জন দুষ্কৃতকারী। তারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালালে পুলিশও পাল্টা গুলি চালায়। ওই সময় আসামি কালা চান পুলিশ হেফাজত থেকে সুকৌশলে পালানোর চেষ্টা করেন। এসময় গোলাগুলির মাঝেখানে পড়ে গুলিবিদ্ধ হন কালা চাঁন।

পরে খবর পেয়ে কোতুয়ালী মডেল থানার মোবাইল ১ ঘটনাস্থলে পৌঁছালে দুষ্কৃতকারীরা পালিয়ে যায়। তখন ঘটনাস্থল থেকে একটি তিন ফুটের বড় রাম দা ও দুটি গুলির খোসা উদ্ধার করা হয়।

এদিকে নগরীর ১ নং পুলিচ ফাঁড়ির উপ-পরিদর্শক আনোয়ার হোসেন গুলিবিদ্ধ কালা চাঁনকে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাঁনের মরদেহ পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। মৃত কালা চানের নামে খুন, মাদক, অস্ত্র, ছিনতাই, চুরি সহ ৮/১০ টি মামলা রয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই দুই কর্মকর্তা।

মন্তব্য করুন