ডিবি’র হাতে চিহিৃত চোর ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৪

0
251

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে চিহিৃত চোর ও মাদক ব্যবসায়ীসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় একশথ ১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার), আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও মাদকের বিরুদ্ধে পুলিশ সুপার আহমার উজ্জামান কঠোর অবস্থানে রয়েছে। পুলিশ সুপারের কঠোরতায় ডিবি পুলিশ নিয়মিত চিহিৃত চোর, অটো ছিনতাইকারী, মোটরসাইকেল চোর, ডাকাত, জুয়াড়িদের গ্রেফতারের পাশপাশি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে।

এ অভিযানের অংশ হিসাবে ডিবির এসআই আনোয়ার হোসেন শুক্রবার সকালে সংগীয় অফিসার ফোর্সসহ জেলা সদরের পরাণগঞ্জ থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ জামিরকে গ্রেফতার করে। সে সানাদিয়া কান্দাপাড়ার আঃ কুদ্দুসের ছেলে। এছাড়া এসআই হাবিবুর রহমান সহ সংগীয় অফিসার ফোর্সসহ শুক্রবার মাদক বিরোধী অভিযান পরিচালনা চুরখাই থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক দুই ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, – দিঘারকান্দা পূর্বপাড়ার আঃ মজিদের ছেলে মোঃ সবুজ ও উজান ঘাগড়ার ফজলুল হকের ছেলে জিয়ারুল। তাদের বিরুদ্ধে মাদক আইনে পৃথখ মামলা হয়েছে। অপর অভিযানে এসআই সোহরাব আলী ফুলপুর থানার মামলা নং-১৫, তারিখ-১৯/০৮/২০২০ ইং ধারা-৩৭৯/৪১১ পেনাল কোড এর আসামী চিহিৃত চোর দেলোয়ার হোসেনকে শম্ভুগঞ্জ থেকে গ্রেফতার করে। সে গৌরীপুরের সাহাবাজপুরের নুরুল আমিনের ছেলে। তাদেরকে শুক্রবার আদালতে পাঠিয়েছে পুলিশ।

মন্তব্য করুন