মহানগর পূর্ণাঙ্গ কমিটিতে ইকরামুল হক টিটু সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা

0
785

স্টাফ রিপোটার: বাংলাদেশ আওয়ামীলীগের নবগঠিত ময়মনসিংহ মহানগর শাখার পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হওয়ায় তৃনমূল আওয়ামীলীগের অন্তঃপ্রাণ ময়মনসিংহ পৌরসভার জনপ্রিয় ও প্রতিশ্রতিশীল মেয়র ইকরামুল হক টিটুকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মহানগর যুবলীগের সদস্য ইয়াসিন অারাফাত শাওন ও আওয়ামীলীগসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

জানা যায়,২০১৩ সালের সেপ্টেম্বরের শুরুর দিকে প্রস্তাবিত কমিটি কেন্দ্রে জমা দেবার পর গত মঙ্গলবার (১৮ সেপটেম্বর) মহানগর আওয়ামীলীগের ৭৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক।

ফুলেল সংবর্ধনায় মহানগরের সহ-সভাপতি ইকরামুল হক টিটু বলেছেন, আমি আওয়ামীলীগের একজন সাধারন কর্মী। আমৃত্যু আওয়ামীলীগের কর্মী হিসেবেই থাকতে চাই। দলের আদর্শ ও নীতির মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে দলের জন্য কাজ করে যাবো।

নেতাকর্মীদের প্রতি তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা, বঙ্গবন্ধুর আর্দশে একটি কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার লক্ষে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আমরা আওয়ামীলীগের পতাকাতলে বাংলার মানুষকে সংগঠিত করার জন্য কাজ করি। এখানে নেতা একজন। তিনি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। আমরা সবাই শেখ হাসিনার কর্মী হয়ে থাকতে চাই। কেউ নেতা হয়ে থাকতে চাই না। আমরা বাংলার মানুষ ও শেখ হাসিনার একজন সেবক হিসাবে কাজ করতে চাই।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসলে সকল মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটে আর বিএনপি সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে থাকতে পারে না জঙ্গির দেশে পরিনত হয় দেশ। তাই আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। তাহলে এদেশ উন্নত দেশে পরিনত হবে।

নগরের তৃনমূল আওয়ামীলীগের জনপ্রিয় মেয়র টিটুকে বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দ, পৌর কর্মচারী শ্রমিকলীগ, ময়মনসিংহ শহর ও জেলা ছাত্রলীগ,জেলা ও মহানগর যুবলীগ, মহানগর কৃষকলীগ, জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকলীগ,রেলওয়ে শ্রমিকলীগ,জেলা ও মহানগর মহিলা লীগ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলাসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

এছাড়াও সামাজিক সাংস্কৃতিক সুশীল সমাজের নেতৃবৃন্দরা প্রতিনিয়ত ফুলেল সংবর্ধনা জানাচ্ছে নগর উন্নয়নের পথিকৃৎ জনপ্রিয় মেয়র ও নবগঠিত কমিটির অন্যতম সহ-সভাপতি ইকরামুল হক টিটুকে।

মন্তব্য করুন