ফুলপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু

0
885

মোঃ খলিলুর রহমান,বিশেষ প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলপুর উপজেলার সিংহেশ্বর ইউনিয়নে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
জানা যায়, ফুলপুর উপজেলার কুলিরকান্দা গ্রামের ফকিরবাড়ীর মো. আবুল কাসেম (৫৬) মঙ্গলবার দুপুরে বোরো ক্ষেতে সার দিতে গেলে মাটিতে পরে থাকা লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।
অভিযোগ রয়েছে, বেশ কিছুদিন আগে একটি অসাধু চক্র কুলিরকান্দা গ্রামে মানুষের কাছ থেকে মোটা অংকের উৎকোচের বিনিময়ে বাঁশ ও গাছের সাথে ঝুলিয়ে শুনই থেকে কুলিরকান্দায় অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ দেয়। কিছু দিন যেতে না যেতেই বাঁশের খুঁটি কাত হয়ে বিদ্যুতের তার মাটির সাথে ঝুলে পরে। বারবার দাবি জানালেও তারা সেই তার মেরামত করে দেয়নি। অবশেষে ঝুলন্ত সেই তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে মারা যান কৃষক আবুল কাসেম।
বুধবার সকাল সাড়ে ১০টার দিকে তার নামাজে জানাজা শেষে তাকে তাদের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। অবৈধ বিদ্যুৎ ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবী জানিয়ে এলাকাবাসি বলেন, এভাবে যাতে আর কোন আবুল কাসেমকে প্রাণ দিতে না হয়।

মন্তব্য করুন