প্রেম প্রত্যাখ্যান: ২ বোনকে কুপিয়েছে স্কুলছাত্র

0
719

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বাড়িতে ঢুকে পড়ার টেবিলে ২ বোনকে কুপিয়ে জখম করে পুলিশে ধরা দিয়েছে সহপাঠি। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ৮টার দিকে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের খোর্দ্দমাগুরা গ্রামে।

খোর্দ্দমাগুরা গ্রামের রহমান মৃধা জানান, তার দুই মেয়ে জামিলা ওরফে আছিয়া নটাপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও হাসনা হেনা একই স্কুলের নবম শ্রেণীর ছাত্রী। জামিলাকে দীর্ঘদিন ধরে তার সহপাঠি একই স্কুলের এসএসসি পরীক্ষার্থী ও খামার মাগুরা গ্রামের মোক্তার সরদারের ছেলে আলাউদ্দিন সরদার নানা ভাবে প্রেমের প্রস্তাব ও উত্যক্ত করে আসছিল। বিষয়টি তার অভিভাবকদের জানানো হলে সে আরো ক্ষিপ্ত হয়ে ওঠে।

মঙ্গলবার রাত ৮টার দিকে দু’বোন বাড়ির ঘরের মধ্যে পড়ছিল। এ সময় আলাউদ্দিন সরদার ধারালো অস্ত্র হাতে প্রবেশ করে দু’বোনকে এলোপাথাড়ী কুপিয়ে জখম করে পালিয়ে যায়। তাদের চিৎকারে আশপাশের লোকজনসহ এগিয়ে গিয়ে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে মধুখালী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপালে প্রেরণ করে। এ বিষয়ে বুধবার সকালে বালিয়াকান্দি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

নটাপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম জানান, আমি বিষয়টি শুনেছি। তবে কি কারণে কুপিয়েছে তা সঠিকভাবে বলতে পারছি না।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ হাসিনা বেগম জানান, হঠাৎ রাত সাড়ে ৮টার দিকে আলাউদ্দিন সরদার ফোন করে দু,বোনকে কুপিয়ে জখম করেছি। আমাকে গ্রেফতার করুন বলে ফোন কেটে দেয়। পরে থানা পুলিশ পাঠিয়ে তাকে আটক করা হয়।

তিনি আরো জানান, আলাউদ্দিন সরদার স্বীকার করেছে তার সাথে ৬ বছরের প্রেমের সম্পর্ক থাকার পর এখন অন্য ছেলের সাথে সম্পর্ক গড়ে তোলার ফলে এ ঘটনা ঘটিয়েছে। এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শীর্ষনিউজ

মন্তব্য করুন