টিটু’কে নৌকা মনোনয়ন দেওয়ায় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়েছেন জহিরুল হক খোকা

0
1171

স্টাফ রিপোটার: ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে ইকরামুল হক টিটু’কে নৌকা মনোনয়ন দেওয়ায় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সভাপতি এড: জহিরুল হক খোকা।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক সময়ে সঠিক সিদ্ধান্তই নেন। আবারও তিনি এটা প্রমাণ করেছেন। আমরা তার প্রতি কৃতজ্ঞ। ময়মনসিংহবাসী তার এই সিদ্ধান্তের মূল্যায়ন করবে।

গতকাল বিকালে বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড.আবদুস সোবহান গোলাপ এমপি গণমাধ্যমে পাঠানো তাঁর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে. এম. নুরুল হুদা নবগঠিত এই সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করেন। তফসিল অনুযায়ী, ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ৮-ই এপ্রিল, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১০-ই এপ্রিল এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ১৭-ই এপ্রিল। আর ভোট গ্রহণ হবে ৫-ই মে রবিবার, পুরোপুরি ইভিএম পদ্ধতিতে বলে জানান।

২৫০ বছরের পুরনো জেলা শহর ময়মনসিংহকে দেশের ১২তম সিটি কর্পোরেশন ঘোষণার পর জায়গা পূণর্বিন্যাস ও ভোটার তালিকা হালনাগাদ শেষে ২৫ মার্চ তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। নির্বাচন উপলক্ষে এ বছরের ২৮ জানুয়ারি ময়মনসিংহ সিটি কর্পোরেশনকে ৩৩টি সাধারণ এবং ১১টি সংরক্ষিত ওয়ার্ডে ভাগ করে সীমানা-সংক্রান্ত গেজেট প্রকাশ করে।

এদিকে ময়মনসিংহ সিটিকর্পোরেশন নির্বাচনে মেয়র পদে ইকরামুল হক টিটুকে মনোনয়ন দেওয়ায়, নগরের বিভিন্ন পয়েন্টে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ তৃণমূলের জনসাধারণ আনন্দ মিছিলে অংশ নেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান!

মন্তব্য করুন