গোদাগাড়ীতে বৃদ্ধের মরদেহ উদ্ধার

0
1314

শামসুজ্জোহা বাবু,গোদাগাড়ী প্রতিনিধি: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মোহনপুর ইউনিয়নের জৈবন এলাকায় ধোপাপাড়া গ্রাম থেকে আবুল কাশেম (৫৫) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার বেলা ১১ টার দিকে নিজ বাড়ি থেকে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আলতাব হোসেন বলেন,জৈবন এলাকায় দীর্ঘ দিন থেকে ছেলে মেয়েসহ স্ত্রী নিয়ে বসবাস করত কাশেম। তবে গত কাল তার স্ত্রী ও ছোট ছেলে বাড়ীতে না থাকায় একাই ছিল বাড়ীতে (১৩ই এপ্রিল) মঙ্গলবার রাতে ঘুমানোর পর সকালে উঠতে দেরী হলে গরু ছাগল চিৎকার চেচামেচি করা শুরু করে তখন প্রতিবেশীরা বাড়ীর দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে এবং কাশেমকে অসুস্থ্য দেখে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট্য হাসপাতালে নিয়ে যায় ।

হাসপাতালে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করে। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যায়। এবং লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, মরদেহ উদ্ধারের ঘটনাটি রহস্যজনক তাই জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রী ও পরিবারে লোকজনকে থানায় নিয়ে আশা হয়েছে। প্রাথমিকভাবে বলা যায় না এটি আত্মহত্যা নয়। তবে তাকে হত্যা করা হয়েছি কি না সে বিষয়টিও ময়নাতদন্তের আগে নিশ্চিত করে বলা যাচ্ছে না। পরিবারে অভিযোগ, কিছুদিন থেকে জমি নিয়ে তার ভাইদের এর সাথে বিরোধ ছিলো তাই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং জিজ্ঞাসাবাদ শেষে এই ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হবে বলেও জানান পুলিশ পরিদর্শক আলতাফ হোসেন।

মন্তব্য করুন