আনন্দমোহন কলেজ এইচএসসি ৯৫ ব্যাচের চতুর্থ দফা নগদ বিতরণ

0
571

করোনার কারণে লকডাউনে মানবিক বিপর্যয় রোধে আনন্দমোহন কলেজ এইচএসসি -৯৫ ব্যাচের উদ্যোগে চতুর্থ দফায় প্রায় অর্ধশতাধিক কর্মহীন ও নিম্ন আয়ের মানুষদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। তাদের এই কার্যক্রমের সুবিধাভোগীদের মধ্যে রয়েছে প্রতিবন্ধী, এতিম, বয়োবৃদ্ধ, দিন মজুর, চা দোকান শ্রমিক, ভ্যান চালক ও আনন্দমোহন কলেজের বিভিন্ন হোস্টেলে ডাইনিং এ কর্মরত নিম্ন মজুরির কর্মচারীগণ।

উল্লেখ্য যে, লকডাউন শুরু হওয়ার পর থেকে সংগঠনটি ধারাবাহিকভাবে এ পর্যন্ত চার দফায় বিভিন্ন শ্রেণি-পেশার দুই শতাধিক কর্মহীন ও নিম্নআয়ের মানুষদের মধ্যে মানবিক সহায়তা প্রদান করেছে। জনসমাগম ও ফটোসেশন পরিহার করে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রক্ষার্থে সংগঠনটি অর্থ বিতরণের ক্ষেত্রে নির্বাচিত সুবিধাভোগীদের নির্দেশিত বিকাশ নাম্বারে টাকা প্রেরণ করে থাকে।

নগদ অর্থ বিতরণ কালে সংগঠনটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য শেখ মোঃ শরিফুল আলম, হাসনাত জামান সাগর, সাখাওয়াত হোসেন লিটন, শামস সাগর, সৈকত চক্রবর্তী, সাইদুল আলম রনি, আব্দুল্লাহ আল মামুন উজ্জল, শফিউল্লাহ চৌধুরী নাসির প্রমূখ। উপস্থিত সদস্য বৃন্দ জানান যে, আগামী ২৭ রমজান তাদের পরবর্তী পঞ্চম দফা কার্যক্রম অনুষ্ঠিত হবে।

মন্তব্য করুন