কেন্দ্রীয় ছাত্রলীগের পথ ধরে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সেহরি বিতরণ অব্যাহত”

0
513

কোভিড-১৯ এর মহামারি ঠেকাতে লকডাউন চলাকালীন কর্মহীন, দুঃস্থ ও সমাজের সুবিধাবঞ্চিত মানুষের মাঝে পবিত্র রমজান উপলক্ষে সেহরি বিতরণ করছে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ। রমজান উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের ঘোষিত কর্মসূচি অনুযায়ী অসহায়-দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী ও সেহরি বিতরণ করা হয়েছে।

ময়মনসিংহ জেলা ছাত্রলীগ নেতা তানভীর যোবায়ের ইসলাম তারিনের নিজ উদ্যোগে সোমবার পবিত্র মাহে রমজানে রাতে অসহায়-দুস্থদের মাঝে সেহরি বিতরণ করেন।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি এড. মোঃ জহিরুল হক খোকা, ময়মনসিংহ বাসীর আশার বাতিঘর, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সুযোগ্য মেয়র জননেতা মোঃ ইকরামুল হক টিটু এবং ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সংগ্রামী সহ-সভাপতি, দি ময়মনসিংহ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সফল সভাপতি জননেতা মোঃ আমিনুল হক শামীম (সিআইপি) সার্বিক সহযোগিতায় পবিত্র মাহে রমজানে বৈশ্বিক করোনা মহামারিতে যথাযথ স্বাস্থ্য বিধি অনুসরণ করে ময়মনসিংহ নগরীর অসহায় -দুঃস্থ ও দরিদ্র মানুষদের মাঝে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সেহরি বিতরণ।

তানভীর যোবায়ের ইসলাম তারিন বলেন, দেশের যেকোনো সংকটময় সময়ের মতো এবারও করোনা সংকটের শুরু থেকেই কাজ করে যাচ্ছে ছাত্রলীগ।
আল্লাহর সন্তুষ্টির জন্য রোজাদার ব্যক্তিরা যেন পবিত্র রমজান মাসে ভালোভাবে সেহরি করতে পারে সেজন্য বিতরণ করার উদ্যোগ নিয়েছি। দেশের এই ক্লান্তিলগ্নে এই রান্না করা খাবার বিতরণ করি। পবিত্র রমজান মাসে যাতে স্বল্প আয়ের মানুষ রোজা রাখার পারে সেজন্য আমি সাধ্যমত কিছু করার চেষ্টা করছি।

আগামীতেও দেশের দুঃসময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করবো। এই কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে বলে উল্লেখ করে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য উদাত্ত আহ্বান জানান তিনি। সেহরি বিতরণ অব্যাহত থাকবে।’

মন্তব্য করুন