ছাত্রলীগ নেতা তানভীর যোবায়ের ইসলাম তারিনের নেতৃত্বে বিশাল আনন্দ মিছিল

0
1366

স্টাফ রিপোটার : দেশের সকল স্বাধিকার আন্দোলনের নেতৃত্বদানকারী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ বৃহস্পতিবার।  এই উপলক্ষে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের যোবায়ের ইসলাম তারিনের নেতৃত্বে একটি বিশাল আনন্দ মিছিল টিচার্স ট্রেনিং কলেজ থেকে শুরু করে ময়মনসিংহ শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে জিমনেসিয়াম মাঠে এসে শেষ করে।

ছাত্রলীগ নেতা যোবায়ের ইসলাম তারিন তার বক্তব্য বলে, বিশ্বের বৃহৎ রাজনৈতিক ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বাংলা এবং বাঙালির ছয় দশকের সংগ্রাম স্বপ্ন এবং সাহসের সারথী বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশের ইতিহাস আর ঐতিহ্যের গর্বিত অংশীদার এই ছাত্র সংগঠনটি। জাতির ইতিহাসের প্রতিটি অধ্যায়ে রয়েছে ছাত্রলীগের প্রত্যক্ষ ভূমিকা। বাঙালি জাতি হিসেবে জন্মগ্রহণের আঁতুর ঘর থেকে আজ অবধি স্বাধীনতা, সংগ্রাম আর শিক্ষার নিশ্চয়তার ছাত্রসমাজের তথা দেশবাসীর জন্য অতন্দ্র প্রহরী ছাত্রলীগ। আমি ছাত্রলীগের একজন কর্মী মনে করে নিজেকে গর্ববোধ করি।

আরো বলেন, এই সংগঠন শুধুমাত্র ছাত্রসমাজের নয়, দেশের ১৬ কোটি মানুষের প্রিয় সংগঠন। সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের সঙ্গে দেশের সকল মানুষকে সংযুক্ত করে আনন্দ ভাগাভাগি করতে চাই। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত কাজকে সমাপ্ত করতে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন মধ্যম আয়ের দেশ গড়ার লক্ষকে সামনে রেখে ছাত্রলীগ ২০১৮ সালে দেশকে নিরক্ষরমুক্ত করতে কাজ করবে জানান তিনি। আগামী নির্বাচনে নৌকা আবার বিজয়ী করতে সকলকে ঐক্য হওয়ার আহŸান জানান।

এছাড়া ১২টা ১ মিনিটে এক বিশাল কেক কাটা হয় জেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল হক খোকার বাস ভবনে।

এসময় মিছিলে আরো উপস্থিত ছিলেন,রাজীব অাহম্মেদ রাজু, অারাফাত হোসেন নাঈম,লিটন বর্মন, নাদিম হোসেন,ফাহিম পৃথুল সরকার, রানা হাসান সাগর,,শেখ ফরিদ,অাজীম, রাশেদুল ইসলাম রাহাত,সালমান হোসেন সানোয়ার,রিজভী, নাঈম শান্ত,মুন্না,অর্ঘ্য,তারেক হাসান বুলবুল,মোস্তাক।

 

মন্তব্য করুন