ময়মনসিংহ র‍্যাবের অভিযানে জেলা যুবলীগের সদস্যসহ গ্রেপ্তার ১২

0
99
ময়মনসিংহে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)-১৪ ক্রাইম প্রিভেনশন স্পেশাল কোম্পানি, সিপিসির আলাদা অভিযানে অস্ত্রধারী সদস্য, হত্যা, ধর্ষণ ও জমি দখল মামলায় জড়িত ১২ আসামিকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে কারও কারও নামে একাধিক মামলা রয়েছে। আলাদা অভিযানে নেতৃত্ব দিয়েছেন সিপির অধিনায়ক মেজর আখের মো. জয়। এ সময় তাদের কাছ থেকে পিস্তল, দেশীয় অস্ত্র, মোবাইল ফোন ও নগদ অর্থ উদ্ধার করা হয়।
্যাব ১৪-এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মুহিবুল ইসলাম খান আজ মঙ্গলবার দুপুরে নিজ অফিস ক্যাম্পাসে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এই তথ্য জানান।
গ্রেপ্তার হওয়া আসামিদের মধ্যে রয়েছেন ১৯৯৪ সালে ফুলবাড়ীয়া উপজেলার হোড়বাড়িয়া গ্রামের অন্তঃসত্ত্বা গৃহবধূ মনোয়ারা হত্যায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সামসুন্নাহার (৫০)। তাকে ঢাকার পল্লবী থেকে গ্রেপ্তার করা হয়। চলতি বছরে একই উপজেলার রঘুনাথপুরে দশম শ্রেণির শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি মো সুমন (৩০)। তাকে ঢাকার মহাখালী থেকে গ্রেপ্তার করা হয়। চলতি বছর ৯ আগস্ট ধোবাউড়া উপজেলার বাঘপাড়া গ্রামের শিশু ধর্ষণ মামলার আসামি সোহেল মিয়া (২৫)। তাকে ঢাকার হাজারিবাগ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। সামসুন্নাহার (৫০) সাজা এড়াতে ২৭ বছর ধরে পলাতক ছিলেন।
আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের মাধ্যমে আদালতে পাঠানো হবে বলেও জানান অধিনায়ক

মন্তব্য করুন