ময়মনসিংহ এই প্রথম শিশুদের ডে কেয়ার ও স্কুলে ভর্তি চলছে

0
3320

স্টাফ রিপোটার : ময়মনসিংহে গৃহকর্মী সংকটে কর্মজীবী মা-বাবারা দিশাহারা। সন্তানকে গৃহকর্মীর কাছে রেখেও চিন্তার শেষ নেই। বাচ্চা খেয়েছে তো? কোনো বিপদ হলো না তো? কর্মজীবী মা-বাবার এমন হাজারো চিন্তার সমাধান হতে পারে ডে কেয়ার সেন্টার SWEET ANGEL Daycare s Preschool  ।

ময়মনসিংহ এই ডে কেয়ার স্কুলে আপনার বাচ্চাকে রেখে আপনি নিশ্চিন্তে অফিসে যেতে পারবেন। নিশ্চিন্তে অফিস শেষ করে বাসায় ফেরার পথে আপনার বাচ্চাকে নিয়ে ফিরতে পারবেন। আপনার সকল টেনশন মুক্তি দিতে পারে এ ডে-কেয়ার সেন্টারটি।

এই ¯কুলে আপনার সন্তানের নিত্যদিনের কাজগুলো যেমন গোসল, খাওয়া, পড়ানো, হোমওয়ার্ক করে দেওয়া সবকিছু করে দিবে শিক্ষক-শিক্ষাথীরা। ভাবছেন, এটা সম্ভব? আসলেই সম্ভব। বাচ্চার সব দেখ ভালর সুযোগ-সুবিধা নিয়ে গড়ে উঠেছে নতুন করে এই প্রতিষ্ঠানটি।

শিশুদের দৈনন্দিন কাজের পাশাপাশি খেলাধুলা, আঁকা, গান শেখানো ইত্যাদি করে। সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে আপনার বাচ্চা একা নিঃসঙ্গ বোধ করবে না। অনেক বাচ্চার সঙ্গে সারা দিন হেসে, খেলে, দুষ্টুমি করে, পড়াশুনা, খাওয়া-দাওয়া, খেলনা ভাগাভাগি করে দিন কাটাবে।

মা-বাবা অবশ্যই এই অত্যাধুনিক রুচিশীল ডে কেয়ার সেন্টার বেছে নিতে পারেন। কারণ বাড়িতে অশিতি আয়াদের থেকে এখানে ডে কেয়ারের প্রশিতি শিক্ষক-শিক্ষীকা অনেক ভালো। এটি আপনার বাচ্চার সাইকোলজিক্যাল, ল্যাংগুয়েজ ও ইমোশনাল ডেভেলপমেন্ট যেন ঠিকমতো হয় সে বিষয়গুলো খেয়াল রাখবে। এখানে বাচ্চা আচরণ শিখবে, শিখবে সুন্দর করে কথা বলা, শুদ্ধ উচ্চারণ, অন্যদের সঙ্গে শেয়ার করা। এ ছাড়া প্রি-স্কুলিংয়ের সব কিছুই সে এখান থেকে শিখে নেবে।

এখানে ভর্তি হওয়ার পর যা পাচ্ছেন.
স্কুল সময় সকাল ৯টা থেকে দুপুর ১টা পযন্ত
মোট ৪ ঘন্টা
ডে-কেয়ার
সকাল ৮টা থেকে বিকাল ৫টা
সারাদিন মোট ৯ঘন্টা আপনার সন্তানকে দেখে রাখবে সুন্দর ভাবে মানুষ হিসাবে গড়ে তুলবে
সাপ্তাহিক স্বাস্থ্য সেবা ও র্সাবক্ষনিক ডাক্তার থাকবে

ডে-কেয়ার শিশুরা প্রি-স্কুল ফ্রি পাবে

সকাল ৮টা থেকে শিশুদের হালকা নাস্তা
সকাল ৯টা থেকে পড়া
দুপুর ১২টা খেলাধুলা
দুপুর ১টা থেকে দুপুরের খাবার
দুপুর ২টা থেকে বিশ্রাম
বিকাল ৩টা ড্রয়িং ও খেলাধুলা
বিকাল ৪টা থেকে নাস্তা ও গল্প শোনা
ভর্তির নিয়মাবলী
ডে কেয়ারে ভর্তি ৫০০০ টাকা
মাসিক বেতন ৫০০০ টাকা
প্রি-স্কুল ভর্তি ৪০০০ টাকা
মাসিক বেতন ৪০০০ টাকা

বিকাল ৫টা বাড়ি ফেরা
এখানে ১ বছর থেকে ৮ বছরের শিশুরা ভর্তি হতে পারবেন
ডে-কেয়ার অভিভাবকগণ অবশ্যই প্রতিদিন বাচ্চার অতিরিক্ত কাপড় ২/৩ সেট,জুতা ২ জোড়া, খাবার প্রয়োজনীয়,(ডায়াপার),খেলনা,বই সরবােহ করবেন।

৪২ বাউন্ডারি রোড,ময়মনসিংহ
যোগাযোগ: ০১৬৮২-৩০২২১৯

 

 

 

মন্তব্য করুন