ময়মনসিংহের কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ১৭

0
131
ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে ১২ জনকে গ্রেফতার করেছে। এর মাঝে খুন মামলায় গ্রেফতার ৮ জন, সিআর (সাজাপ্রাপ্ত) গ্রেফতার একজন, সিআর গ্রেফতারী পরোয়ানামূলে গ্রেফতার ২ জন, নারী ও শিশু নির্যাতন দমন আইন (ধর্ষন) সংক্রান্ত ২ মামলায় গ্রেফতার ২ জন, পুরাতন চুরি মামলায় একজন এবং মাদক মামলায় গ্রেফতার ২ জন।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও মাদকমুক্ত ময়মনসিংহ গড়তে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে কোতোয়ালী পুলিশ নিয়মিত অবিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসাবে বিভিন্ন অপরাধে গত ২৪ ঘন্টায় ১৭জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মধ্যে খুনের মামলায় শরাফ উদ্দিন, সুরুজ আলী, সুলতান, রুস্তম আলী, আমির হোসেন, অন্তর, বাচ্চু মিয়া ও আলাল উদ্দিন। এছাড়া সিআর (সাজাপ্রাপ্ত) গ্রেফতারী পরোয়ানামূলে ফরহাদ আহম্মেদ, সিআর গ্রেফতারী পরোয়ানামূলে রাশিদুল ইসলাম ও আতিকুর রহমান প্রকাশ বিজয়কে গ্রেফতার করে।
অপরদিকে পুরাতন চুরি মামলায় স্বপন নামে একজন, নারী ও শিশু নির্যাতন দমন আইন (ধর্ষন) সংক্রান্ত মামলায় জাহিদুল হাসান ও শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া মাদক ব্যবসায়ী মোঃ শরিফ ও নিয়তি ঋষিকে গ্রেফতার করা হয়েছে। এ সময় -১০০(একশত) লিটার চোলাই মদ, ২৫ পিস নেশা জাতীয় ইনজেকশন, ১০টি নেশা জাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন