ফুলপুর উপজেলা চেয়ারম্যান হিসাবে আতাউল করিম রাসেলকে চাই ফুলপুরবাসী

0
1504
মিজানুর রহমান : ময়মনসিংহের ফুলপুর উপজেলা পরিষদের আগামী নির্বাচনে উপজেলাবাসী চেয়ারম্যান হিসেবে দেখতে চাই ফুলপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আতাউল করিম রাসেলকে।
তিনি ফুলপুর সরকারি  ডিগ্রি কলেজের দুই বার নির্বাচনী ভিপি ছিলেন। এছাড়াও তিনি ফুলপুর তারাকান্দা একত্র উপজেলা থাকার সময় উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়ে উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) হিসেবে দ্বায়িত্ব পালন করেন। বিভিন্ন পত্র পত্রিকায় এবং সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে লেখালেখি হচ্ছে তিনি নাকি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী।
তার কর্মী সমর্থকরা ধারণা করেন যে আতাউল করিম রাসেল ভাই উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) দ্বায়িত্ব পালন করার সময় এলাকার যে উন্নয়ন করেছে তার উপর ফুলপুরবাসী খুব খুশি।  তাই বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন যদি নাও দেয় ভবিষ্যতে ফুলপুর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দিবেন এটা আমাদের বিশ্বাস দলের প্রতি । এ সম্পর্কে আতাউল করিম রাসেলকে প্রশ্ন করলে তিনি বলেন আমি উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) থাকাকালীন অবস্থায় আমার যতটুকু ক্ষমতা ছিল কাজ করার আমি ততটুকু কাজই জনগণের কল্যাণে করেছি।
 আমি জনগণের জন্য যে সেবা করেছি তার উপর ভিত্তি করে যদি জনগণ আমাকে আবার ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আমি আবার উপজেলাবাসীর সেবা করার সুযোগ পাব আমি জনগণের পাশে ছিলাম আছি ভবিষ্যতেও থাকব। উপজেলার বিভিন্ন জায়গায় জরিপ করে দেখা যায় যে ফুলপুর উপজেলাবাসী আবার উপজেলা চেয়ারম্যান হিসেবে আতাউল করিম রাসেলকে দেখতে চায়। এ সম্পর্কে আতাউল করিম রাসেলর কর্মী নাজিম উদ্দিন কে জিজ্ঞাসা করলে সে বলে আমি আমার জীবনে অনেক নেতা দেখেছি কিন্তু রাসেল ভাইয়ের মত নেতা  দেখিনি তিনি ছিলেন সকলের নয়নেরমনি।

মন্তব্য করুন