ডিবি’র পৃথক অভিযানে চোরাই মোটরসাইকেল ও ইয়াবাসহ গ্রেফতার ৩

0
715

স্টাফ রিপোটার:  ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক অভিযানে চালিয়ে মোটর সাইকেল চোরচক্রের সদস্য ও মাদক ব্যবসায়ীসহ তিনজনকে গ্রেফতার করেছে। এ সময় একটি চোরাই মোটরসাইকেল ১১৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। এ ব্যাপারে পৃথক মামলা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে পাঠানো হয়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান ডিবি পুলিশের এসআই আনোয়ার হোসেন সংগীয় অফিসার ফোর্সসহ নান্দাইলে বিশেষ অভিযান পরিচালনা করে রবিবার রাতে নান্দাইল হাসপাতাল রোডস্থ কাজী মার্কেটের সামনে থেকে একটি ১৫০ সিসি এ্যাপাচি আর টিআর চোরাই মোটরসাইকেল সহ মোটর সাইকেল চোর চক্রের অন্যতম সদস্য ইয়াছির আরাফাতকে গ্রেফতার করে। তার বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়া। অপর অভিযানে এসআই আক্রাম হোসেন শহরের বুড়াপীরের মাজারের সামনে থেকে ১১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মোঃ সিপনকে গ্রেফতার করে। তার বাড়ি কুমিল্লার তিতাস উপজেলায়।

এছাড়াও এসআই আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ভালুকার জামিরদিয়া এলাকা থেকে ৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী সোহেল রানাকে গ্রেফতার করে। সে ভালুকার জমিদিয়া মধ্যপাড়ার শামসু উদ্দিনের ছেলে।
তাদের বিরুদ্ধে সোমবার পৃথক মামলাশেষে আদালতে পাঠায় পুলিশ।

মন্তব্য করুন