জম্মদিনে ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন এড.জহিরুল হক খোকা

0
663

স্টাফ রিপোটার:  জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন প্রবীণ রাজনীতিবীদ ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি এড: জহিরুল হক খোকা।

 

আজ বুধবার দিনভর লাল গোলাপ, রজনীগন্ধাসহ নানা ফুলের শুভেচ্ছায় কেটেছে তার দিন। রাজনৈতিক দলের নেতা, যুবলীগ, ছাত্রলীগ,কৃষকলীগ, তাতীঁলীগ, এডভোকেট, সাংবাদিক, চিকিৎসকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ বিশেষ এ দিনটিতে শুভেচ্ছা দিতে তার বাসায় আসেন। ফুলে ফুলে ভরে ওঠে চারদিক। ভক্ত, শুভাকাঙ্খীসহ বিশিষ্ট নাগরিকদের উপস্থিতিতে তার নিজ বাসা হয়ে ওঠে সরব।

সন্ধায় তার নিজ বাসায় নবনির্বাচিত ওকিল বারের সাধারণ সম্পাদক এডভোকেট তাজ আহম্মেদ, মালিক সমিতি সাধারণ সম্পাদক সোমনাথ সাহা তাকে জম্মদিনের শুভেচ্ছা জানান।

বাঘমারা পক্ষ থেকে ফুল, মিষ্টি মুখ করে শুভেচ্ছা জানান যুবলীগের সদস্য ইমরান জামান বাবু।

এদিকে সন্ধায় নিজ বাসায় মময়মনসিংহ জেলা ছাত্রলীগ নেতা তানভীর যোবায়ের ইসলাম তারিনের নেতৃত্বে কেক কাটা হয়। সন্ধ্যায় পরিবারের সদস্যদের নিয়ে জন্মদিনের কেক কাটেন এড.জহিরুল হক খোকা।

জন্মদিনের অনুভূতি জানিয়ে তিনি বলেন, তিনি সবার কাছে তার সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করেন, তিনি সব সময় সবার ভালোবাসার মাঝে বেঁচে থাকতে চান, পাশাপাশি তিনি সবার কাছে কতৃজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

তিনি যতদিন বেঁচে থাকবেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সোনার বাংলা বাস্তবায়ন এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে কাজ করে যাবেন। তিনি ময়মনসিংহ জেলা আওমীলীগের পাশে সবসময় আছেন থাকবেন।

‘মানুষের ভালোবাসায় আমি আপ্লুত। সত্যিই মানুষ আমাকে এতোটা ভালবাসে কল্পনাও করিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এড.জহিরুল হক খোকা’র জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ব্যাপক পোষ্ট করেছেন তার শোভাকাঙ্খীরা।

মন্তব্য করুন