ডিবি’র অভিযানে ডাকাত ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৩-অস্ত্র ও মাদক উদ্ধার

0
1036

স্টাফ রিপোটার:  ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পৃথক অভিযান পরিচালনা ডাকাত ও মাদক ব্যবসায়ীসহ ১৩জনকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ৪টি দেশীয় অস্ত্র, ১শত ২২ পিস ইয়াবা ট্যাবলেট ও ১২ গ্রাম হেরোইন উদ্ধার করেছে। তাদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। তাদেরকে আদালতে পাঠানো হয়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণ, পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নির্দেশে ডিবি পুলিশ জুয়া প্রতিরোধ ও মাদক বিরোধী নিয়মিত ও বিশেষ অভিযান পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতে ডিবির এসআই আব্দুল জলিল সংগীয় অফিসার ফোর্সসহ বিভাগীয় শহরের পাটগুদাম ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে ৪টি দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো, শামছুদ্দিন ওরফে দুলাল, শামছুল হুদা, মজিবর রহমান ও ওমর ফারুক। অপর অভিযানে এসআই শরীফ হায়দার আলী মাসকান্দা থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী শরিফ খান সাগরকে গ্রেফতার করে। এছাড়া এসআই আলাউদ্দিন সংগীয় অফিসার ফোর্সসহ অভিযান পরিচালনাকালে বলাশপুর থেকে ১২ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী মোঃ সেলিম, মোঃ মিন্টু, জহিরুল ইসলাম ও রহমত উল্লাহকে গ্রেফতার করে। পৃথক অভিযানে এসআই শামীম আল মামুন শহরের পাটগুদাম ব্রীজ মোড় থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী আলমগীর হোসেনকে গ্রেফতার করে। এসআই আক্রাম হোসেন রেলীর মোড় থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী কামরুল হোসেনকে এবং এসআই আজিজুল হক ভালুকার ভরাডোবা থেকে ৬২ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী বিল্লাল হোসেন ও আজাহারুল ইসলামকে গ্রেফতার করে। ওসি শাহ কামাল আরো জানান, গ্রেফতারকৃত ডাকাতদল ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পৃথক মামলাশেষে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আইন শৃংখলা নিয়ন্ত্রণ, জুয়া বন্ধ, মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের গ্রেফতারে জেলাবাসীর সহযোগীতা কামনা করেছেন।

মন্তব্য করুন