নিহত কন্সটেবল বিল্লালের পরিবারকে ১০ লাখ ২৯ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান

0
858

স্টাফ রিপোটার: সম্প্রতি নৌকা ডুবিতে ময়মনসিংহ রেঞ্জ পুলিশে কর্মরত নিহত পুলিশ কন্সটেবল বিল্লাল হোসেনের পরিবারকে ১০ লাখ ২৯ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়। রেঞ্জ পুলিশের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি নিহতের স্ত্রী আয়শা খাতুৃনের হাতে রবিবার এ শান্তনা পুরস্কার তুলে দেন।

এ ডিআইজি আয়শার হাতে নগদ দুই লাখ টাকা দেন এবং বাকি ৮ লাখ ২৯ হাজার টাকা নিহতের দুই মেয়ে তায়বা জাহান বুশরা (৬ বছর) ও সাত মাসের শিশু কন্যা জান্নাতুল মাওয়া হাসির নামে এফডিআর করে দিবেন বলেন প্রকাশ ঘোষণা করেন।

এর আগে রেঞ্জ ডিআইজি নিহত কন্সটেবল বিল্লাল সম্পর্কে কথা বলতে গিয়ে অনেকটা আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং বলেন, বিল্লাল ছিল সৎ ও ধার্মিক। তিনি নিহতের আত্বার মাগফেরাত কামনা করেন। এদিকে বিল্লাল হোসেনের কর্মস্থল ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি কার্যালয় থেকে আর্থিক সহায়তা পেয়ে তার স্ত্রী আয়শা খাতুন কান্নাজড়িত কন্ঠে তার আবেগ ও কৃতজ্ঞা প্রকাশ করেন।

রবিবার রেঞ্জ পুলিশের মাসিক সভায় বিল্লালের পরিবারকে এ আর্থিক সহায়তা প্রদান করা হয়। রেঞ্জের বিভিন্ন জেলা পুলিশের কাছ থেকে সহায়তা নিয়ে এ পুরস্কার (আর্থিক সহায়তা) প্রদান করা হয় বলেও ডিআইজি দাবী করেন।

এ সময় সভায় ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেন, জামালপুরের পুলিশ সুপার দেলোয়ার হোসেন, নেত্রকোণার পুলিশ সুপার আকবর আলী মুনসী, শেরপুরের পুলিশ সুপার আশরাফুল আজীম, রেঞ্জ অফিসের অতিরিক্ত পুলিশ সুপার একেএম মনিরুল ইসলাম, মোঃ শফিউল ইসলাম, পিবিআই ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার আবু বকর সিদ্দিক, পিবিআই জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী সরকার, রেঞ্জ অফিসের সহকারী পুলিশ সুপার মাহমুদা শারমীন শেলী, আফরোজা নাজনীনসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন