ডিবি’র অভিযানে ৪২১০ পিস ইয়াবা প্রাইভেটকারসহ ২১ জুয়াড়ি ও মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
1153

স্টাফ রিপোটার: ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে চার হাজার ২১০ পিস ইয়াবা, প্রাইভেট কারসহ জুয়াড়ি ও ওয়ারেন্টভুক্ত ২১জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদেরকে রবিবার আদালতে পাঠানো হয়েছে। শনিবার এ সকল অপরাধী ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, শনিবার ডিবির এসআই আক্রাম হোসেন, এসআই আব্দুল জলিল, এএসআই সুজন চন্দ্র সাহা, এএসআই মঞ্জুরুল আলম, এএসআই ফিরোজ আল মাসুম সংগীয় অফিসার ফোর্সসহসহ বিশেষ অভিযান পরিচালনাকালে শহরের পাটগুদাম এলাকা থেকে ৪ হাজার দুইশত পিস ইয়াবা ট্যাবলেট ও একটি প্রাইভেটকারসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

তারা হলেন, দেলোয়ার হোসেন ড্রাইভার, রেজাউল করিম শাওন, রুহুল আমিন, মোঃ রিপন। অপর অভিযানে ত্রিশালের কোনা বাশাইল এলাকা থেকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মানিক মিয়াকে গ্রেফতার করা হয়। এছাড়া এসআই আজিজুল হক রবিবার ভোররাতে ঈশ্বরগঞ্জের দত্তপাড়ায় অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় নগদ টাকা জুয়াড় সামগ্রীসহ ১৫ জুয়া৫িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত জুয়াড়িরা হলো, আবুল খায়ের, ফজলুল হক, আল আমিন, মোঃ লিটন, আঃ জলিল, হাসমত আলী, তাইজুল ইসলাম, মুনসুর আলী, মোঃ শহিদুল্লা, বাবুল আহম্মেদ, মোঃ হাবিবুল্লাহ, মোঃ মাসুদ, নজরুল ইসলাম, জাহাঙ্গীর আলম ও রাকিবুল হাসান। তাদের প্রত্যেকের বাড়ি ঈশ্বরগঞ্জে বলে জানা গেছে।

অপর এক অভিযানে এসআই মাসুদ জামালী গভীর রাতে অভিযান চালিয়ে ৩ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মোজাম্মেল হক রাসেল তার নিজ বাড়ি এলাকা থেকে গ্রেফতার করে। ডিবির ওসি শাহ কামাল আরো বলেন, আইন শৃংখলা নিয়ন্ত্রণে ডিবি পুলিশ সব সময় মাঠে রয়েছে। তিনি মাদক নিয়ন্ত্রণসহ সকল ধরণের অপরাধ প্রবনতা রোধে সকলের সহযোগীতা চেয়েছেন।

মন্তব্য করুন