ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে যুবক কারাগারে

0
1007

জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুর উপজেলায় এক ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে পুলিশ গতকাল সোমবার মনোয়ার হোসেন নামের এক যুবককে আটক করে আদালতে সোপর্দ করেছে। ওই যুবক ইসলামপুর সদর ইউনিয়নের পশ্চিম শংকরপুর গ্রামের আব্দুর রহমান করাইতের ছেলে।

জানা যায়, মনোয়ার হোসেন দীর্ঘ দিন ধরে উপজেলার পাথর্শী ইউনিয়নের ঢেংগারগড় নবকুড়া গ্রামের দাখিল মাদরাসার সপ্তম শ্রেণির এক ছাত্রীকে উত্যক্ত করে আসছিলেন। এক পর্যায়ে গতকাল সোমবার ওই ছাত্রী মাদরাসায় গিয়ে ক্লাসের সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে মাদরাসার কাছেই একটি বাড়িতে যাওয়ার পথে মনোয়ার হোসেন তার পথরোধ করেন। এক পর্যায়ে তিনি ছাত্রীর হাত ধরে টানা হেচড়া শুরু করেন। এ সময় তার চিৎকারে এলাকাবাসী ও মাদরাসার শিক্ষকেরা ছুটে গিয়ে মনোয়ার হোসেনের অসহনীয় আচরণ দেখে তাকে আটক করে পুলিশে খবর দেয়। পরে ইসলামপুর থানার পুলিশ ঘটনাস্থল থেকে মনোয়ার হোসেনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

ছাত্রীকে উত্যক্ত করার ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে মনোয়ার হোসেনকে আসামি করে গতকাল সোমবার রাতেই ইসলামপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান খান বলেন, মনোয়ার হোসেনকে সোমবার আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন