নগরীর জলাবদ্ধতা নিরসনে করতে সবাইকে দায়িত্বশীল হতে হবে-মেয়র টিটু

0
905

ময়মনসিংহ পৌরসভার মেয়র ও মহানগর আওয়ামীলীগ নেতা মো. ইকরামুল হক টিটু বলেছেন, সুন্দর ও পরিচ্ছন্ন সবুজ নগরী গড়ে তুলতে সকলের ঐক্যবদ্ধ চেষ্টা জরুরী। নগরীর জলাবদ্ধতা নিরসনে সড়ক ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন করা হচ্ছে। নগরবাসীকে আরো সচেতন হয়ে সকল উন্নয়ন কাজের স্থায়ীত্ব ধরে রাখতে সকলের প্রতি আহবান জানান তিনি।পরিচ্ছন্ন নগর করতে সবাইকে দায়িত্বশীল হতে হবে।

শুক্রবার নগরীর সেনবাড়ী এলাকায় ময়মনসিংহ পৌরসভার তৃতীয় নগর পরিচালনা ও অবকাঠামো উন্নতিকরন (সেক্টর) প্রকল্প ইউজিআইআইপি-৩ এর আওতায় ৬নং ওয়ার্ডের সাতটি সড়ক উন্নয়ন ও ড্রেনেজ অবকাঠামো উন্নয়ন নির্মাণ কাজ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন মেয়র টিটু।

এসময় পৌরসভার কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, সংরক্ষিত কাউন্সিলর খোদেজা বেগম, সেনবাড়ী ডিফেন্স পার্টির সভাপতি আ রব ভূঁইয়া বাহার, সানকিপাড়া ডিফেন্স পার্টিরর সভাপতি শহিদুল হক শহীদ, সানকিপাড়া বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি আ. কদ্দুস, সাধারন সম্পাদক আরজু শেখ, মো. মাহবুব হাসান মুকুল, জিয়া আহমেদ রুবেল, যুবলীগ নেতা সুজন মিয়া, ছাত্রলীগ নেতা ফরহাদ হোসেন রানাসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধন শেষে ওয়ার্ডের বিভিন্ন সড়ক ও ড্রেনেজ উন্নয়ন নির্মাণ কাজের পরিদর্শন করেন।

মন্তব্য করুন