মুকুল চেয়ারম্যানের শাস্তির দাবীতে স্মারক লিপি প্রদান

0
2014

মুক্তিযোদ্ধের শহীদের নাম বিকৃত করণ, অস্তিত্ব মুছে ফেলা, মামলাবাজ, দুর্নীতি সন্ত্রাসী কার্যক্রম, ভূমি দস্যু ও নারী নির্যাতনকারী, এবং মুক্তিযোদ্ধা বিরোধী কার্যক্রমের কারনে ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার ২নং বৈলর ইউনিন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান (মুকুল) এর শাস্তির দাবীতে এলাকার হাজার হাজার লোকজন ময়মনসিংহ জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান করেন ২নং বৈলর ইউনিয়নের সর্বস্তরের জনগনের পে আলতাফ হোসেন, মুক্তিযোদ্ধা কামাল পাশা, মুক্তিযোদ্ধা আব্দুর রহিম।

স্মারক লিপিতে উল্লেখ করেছেন, বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুর রহমানের নামে স্থাপনা, রাস্তার নাম করণ, ইউনিয়ন পরিষদের উন্নয়ন মূলক কাজের কাবিখা, কাবিটা, সাবরেজিষ্টি অফিসের ১% টাকা, ৪ দিনের কর্মসূচীসহ সরকারের গৃহীত বিভিন্ন উন্নয়ন মূলক কাজের বরাদ্ধ পাইকারী হারে লুটপাট করায় চেয়ারম্যান মোস্তাফিজুরের বিরুদ্ধে জনগন ফুসে উঠে। এ ছাড়াও বিভিন্ন লোকদেরকে মিথ্যা মামলা সহ সালীশের নামে হয়রানী করায় ও প্রতিপরে কাছ থেকে ঘুষ বাণিজ্য করায় জনগন তার বিরুদ্ধে অভিযোগ করেন। এছাড়াও সরকারী খাস সম্পত্তি, রনাবেনের নামে একক ভাবে জবর দখল করে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ায় স্থানীয় ইউপি সদস্যরাও তার বিরুদ্ধে অভিযোগ করেন।

এছাড়াও বয়সের ভারে নুয়ে পড়া এই চেয়ারম্যান এখনও সভাব না বদলানোর কারণে তার বিরুদ্ধে ধাপে ধাপে একাধিক মামলা হয়। এ সকল অপরাধের প্রতিকার চেয়ে জনগণ প্রশাসনের বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেন। অপর দিকে দ্রুত এর পতিকার না পাওয়ায় গতকাল ২৭ নভেম্বর ময়মনসিংহ জেলা প্রশাসকের বরাবরে এলাকার হাজার হাজার জনতা স্মারকলিপি প্রদান করেন।

মন্তব্য করুন