হালুয়াঘাট দোকানের ভিতর থেকে যুবকের লাশ উদ্ধার

0
630

১৮ নভেম্বর শনিবার হালুয়াঘাটে ১২ নং স্বদেশী ইউনিয়নের ঘাঁসীগাও মোড়ে দোকান ঘরের ভিতর থেকে সুদীপ চন্দ্র দে সরকার (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। তার বাড়ি সবদেশী ইউনিয়নের বাউসি গ্রামে বলে জানা যায়। সুত্র জানায়, গত ২ দিন যাবৎ দোকান ঘরটি বন্ধ ছিলো। শনিবার আনুমানিক সকাল ১০ টার দিকে স্থানীয়দের সন্দেহ হলে তারা দোকান ঘরটির তালা ভেঙ্গে চৌকির উপর লাশটি পড়ে থাকতে দেখে।

এ অবস্থায় পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। জানা যায়, দোকান ঘরের প্রকৃত মালিক হাছেন আলী। তিনি প্রদীপ চন্দ্র দে সরকারের নিকট ঘরটি ভাড়া দেয়। এ অবস্থায় প্রদীপ চন্দ্র তার ভাড়া নেওয়া ঘরটিতে নিহত সুদীপকে রাত্রি যাপন করতে দেয়।

স্থানীয়রা জানান, নিহত সুদীপ অত্যধিক নেশা করতো। এছাড়া মানসিকভাবে সুস্থ্যও ছিলোনা। পুলিশ জানান, লাশটি ১৬ নভেম্বর থেকে ১৮ নভেম্বর পর্যন্ত যে কোন সময়ে মারা যেতে পারে। তার মুখে রক্ত, বমি ছিলো।

এ ঘটনায় হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম মিয়া বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে পাঠানো হয়েছে। হালুয়াঘাট থানায় একটি অপমৃত্য মামলা রুজো হয়েছে। মেডিকেল রিপোর্ট পেলেই প্রকৃত কারন জানা যাবে বলে ওসি কামরুল ইসলাম মিয়া এ প্রতিবেদককে জানান।

মন্তব্য করুন