রাজশাহী-১ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ৭ আওয়ামী লীগ নেতা

0
1244

গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহী-১ (গোদাগাড়ী ও তানোর) আসনে বর্তমান সংসদ সদস্যর বিপক্ষে অবস্থান নিয়ে ঐক্য হয়ে নৌকার পক্ষে ভোট চাইলেন দলীয় মনোনয়ন প্রত্যাশী ৭ আওয়ামী লীগ নেতা। গতকাল শনিবার সকাল ১১ টায় কাকন হাট বালিকা বিদ্যালয় মাঠে শেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকায় ভোট দিন ব্যানারে মত বিনিময় সভার আয়োজন করে সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি ওমর ফারুক চৌধুরীর বিরোধী হিসেবে পরিচিত কয়েকজন আওয়ামী লীগ নেতা।

জেলা আওয়ামী লীগের সহ সভাপতি (মনোনয়ন প্রত্যাশী) বদরুজ্জামান রবু মিয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান (মনোনয়ন প্রত্যাশী) এ.কে.এম. আতাউর রহমান খান, জেলা আওয়ামী লীগ উপদেষ্টা ও পুলিশের সাবেক অতিরিক্ত আইজিপি (মনোনয়ন প্রত্যাশী) মতিউর রহমান, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি (মনোনয়ন প্রত্যাশী) এ্যাডভোকেট মোকবুল হোসেন খান, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও গোদাগাড়ী পৌরসভার মেয়র (মনোনয়ন প্রত্যাশী) মনিরুল ইসলাম বাবু, তানোর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও মুন্ডুমালা পৌরসভার মেয়র (মনোনয়ন প্রত্যাশী) গোলাম রব্বানী, জেলা কৃষকলীগের সহ সভাপতি (মনোনয়ন প্রত্যাশী) এ্যাডভোকেট আব্দুল ওহাব জেমস, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও দেওপাড়া ইউপি চেয়ারম্যান আখতারুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শাহজাহান আলী, আশরাফুল ইসলাম, তানোর ছাত্র লীগের সাবেক সভাপতি রবিন সরকার, আওয়ামী লীগ নেতা তোফাজ্জল হোসেন খান, কেন্দ্রীয় সাবেক ছাত্র লীগ নেতা ইয়াসির আরাফাত সৈকত, গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক আহমেদ আফাক নবী মটর, বাসুদেবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম, সাবেক সভাপতি একরামূল হক, সাবেক ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম ফাক্কার, আওয়ামী লীগ নেতা শাহজামাল প্রমুখ।

সভায় মনোনয়ন প্রত্যাশীরা বলেন, হাইব্রীড আওয়ামী লীগ নেতাদের দাপটে আদর্শিক আওয়ামী লীগ নেতাকর্মীরা কোণঠাসা হয়ে অবহেলিত ও বঞ্চিত হওয়ায় গোদাগাড়ী ও তানোর আওয়ামী লীগের সাংগঠনিক ভীত দুর্বল হয়ে পড়েছে। তাই আগামী সংসদ নির্বাচনের আগে আওয়ামী লীগকে শাক্তিশালী করতে হলে আদর্শিক নেতাকর্মীদের মধ্যে ঐক্য গোড়ে কাজ করে যেতে হবে।

মনোনয়ন প্রত্যাশীরা বলেন, রাজশাহী-১ আসনে নৌকার জয় নিশ্চিত করতে হলে নৌকার মাঝি পাল্টিয়ে নতুন প্রার্থী দিতে হবে। সাত মনোনয়ন প্রত্যাশী নেতার মধ্যে ঐক্য থাকার কথা বলে মনোনয়ন প্রত্যাশীরা বলেন, সাত জনের মধ্যে যাকে মনোনয়ন পত্র দেয়া হবে তার জন্যই নৌকার পক্ষে একযোগে কাজ করবে। মত বিনিময় সভায় তানোর ও গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সাবেক নেতাসহ প্রায় তিন শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

 

 

মন্তব্য করুন