চুয়াডাঙ্গায় কথিত বিজিবি সোর্সকে গলা কেটে হত্যা

0
950

 

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার রাজাপুর সীমান্তে কথিত বিজিবি সোর্স কবিরকে (৪২) কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে ভারতীয় দুর্বৃত্তরা। রোববার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে সীমান্তের ৭১ নম্বর মেইন পিলারের কাছে এ ঘটনা ঘটে। কবির হোসেন উপজেলার রাজাপুর গ্রামের মজিবর রহমান ওরফে মান্দার মন্ডলের ছেলে এবং বিজিবি সোর্স।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার সন্ধ্যায় রাজাপুর সীমান্তের ৭১ নম্বর মেইন পিলারের কাছে ৫-৬ জন ভারতীয় দুর্বৃত্ত কবির হোসেনকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে সীমান্তে ফেলে রেখে যায়। খবর পেয়ে জীবননগর থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নিহনের ছোট ভাই আব্দুল সবুর জানান, তার ভাই বিজিবির সোর্স হিসেবে কাজ করত। কবিরকে ভারতীয় সীমান্তে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এ ব্যাপারে জীবননগর থানা ওসি এনামুল হক জানান, হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি তবে ধারণা করা হচ্ছে ভারতীয় দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে।

ঝিনাইদহ-৫৮ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল জিল্লুর রহমান জানান, জীবননগর হাসপাতালে একটি লাশ পাওয়া গেছে বলে শুনেছি। তবে তার লাশ কোথা থেকে উদ্ধার করা হয়েছে সে সম্পর্কে আমার কিছু জানা নেই।

মন্তব্য করুন