ময়মনসিংহের কলসিন্দুরের মেয়েরা জেএফএ কাপের ফাইনালে তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন

0
1059

 

ময়মনসিংহের কলসিন্দুরের মেয়েরা জেএফএ কাপের ফাইনালে ঠাকুরগাঁও জেলাকে ৩-০ গোলে হারিয়ে তৃতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে ময়মনসিংহ জেলা দল। জেএফএ কাপের হ্যাটট্রিক শিরোপা ঘরে তুলেছে ময়মনসিংহ জেলা দল।

শুক্রবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে এমন জয়ে ময়মনসিংহের হয়ে জোড়া গোল করেছেন রোজিনা আক্তার। অপর গোলটি করেছেন শামসুন্নাহার।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ময়মনসিংহকে ৫০ হাজার ও রানার্স-আপ দল ঠাকুরগাঁও কে ২৫ হাজার টাকা প্রাইজমানি

দেওয়া হয়েছে। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় ও সর্বোচ্চ গোলদাতাকে ৫ হাজার টাকা করে দেওয়া হয়েছে। এ ছাড়া পাওয়ার স্পন্সর ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে টুর্নামেন্টের সেরা খেলোয়াড়, ফাইনালের সেরা খেলোয়াড়, সর্বোচ্চ গোলদাতা, সেরা গোলরক্ষক, সেরা রক্ষণভাগ, সেরা মিডফিল্ড ও সেরা আক্রমণভাগের খেলোয়াড়কে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়েছে।

টুর্নামেন্টের সেরা গোলরক্ষক নির্বাচিত হয়েছেন ঠাকুরগাঁও জেলার সাগরিকা। সেরা রক্ষণভাগের খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ময়মনসিংহ জেলার তানিয়া। সেরা মিডফিল্ডার হয়েছেন ঠাকুরগাঁও এর সহ-অধিনায়ক বিথিকা কিসকু। সর্বোচ্চ গোলদাতা হয়েছেন ময়মনসিংহের রোজিনা আক্তার (১৪ গোল)। সেরা স্ট্রাইকার হয়েছেন ময়মনসিংহের সালমা খাতুন। ফেয়ার প্লে ট্রফি পেয়েছে সেমিফাইনালিস্ট টাঙ্গাইল জেলা দল।

ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন । এ সময় উপস্থিত ছিলেন পাওয়ার স্পন্সর ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাফুফের কার্যনির্বাহী কমিটির সদস্য ও মহিলা উইং এর চেয়ারম্যান মিস মাহফুজা আক্তার কিরণ, সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগসহ অন্যান্যরা।

মন্তব্য করুন