ময়মনসিংহ রমেশসেন রোড পতিতা পল্লী থেকে কিশোরী উদ্ধার

0
3343
রমেস সেন রোড পতিতা পল্লী থেকে কিশোরী উদ্ধার

স্টাফ রিপোটার : আজ শুক্রবার ময়মনসিংহ রমেশ সেন রোড পতিতা পল্লী থেকে এক কিশোরী কে উদ্ধার করেছে ১নং ফাড়ি পুলিশ।

সুত্র থেকে জানাযায়, রমেশসেন রোড পতিতা পল্লী থেকে একটি কিশোরীকে উদ্ধার করা হয়েছে। মেয়েটি বাবা জানতে পারে যে, তার মেয়ে সুমি পতিতা পল্লী একটি কক্ষে তালা বন্ধ করে রেখেছে এক কথিত সর্দানী । এ বিষয়ে কোতোয়ালী মডেল থানার ওসি অবহৃত করলে সে তাৎক্ষণিক ব্যবস্থা করেন। ওসি কামরুল ইসলামের নির্দেশ ক্রমে ১ নং ফাড়ি একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে কিশোরী মেয়েটিকে উদ্ধার করা হয়। কিশোরী মেয়েটি নাম সুমি(১৬)। সে একটি ব্যাংক চাকরী করতো বলে প্রাথমিক ভাবে জানাযায় । কিশোরী ময়েটিকে পতিতা পল্লী সরদার্নী আনু ঘর থেকে উদ্ধার করা হয়। ইতিপূর্বে সরদার্নী আনু ঘর থেকে অনেক কিশোরী মেয়ে উদ্ধার করেছে পুলিশ।

এখন প্রশ্ন মেয়েটি যারা এখানে বিক্রি করেছে সে সকল অপরাধীদের বিচার হবে তো? আরো অনেক মেয়ে আছে যাদের বুকফাটা কান্না হয়তো কারো চোখে পড়ে না? মেয়েটিকে উদ্ধার করা হলেও কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। কেন..? তাহলে কি সরিষা ভূত।

এ বিষয়ে ১নং ফাড়ি এসআই আজিজ সাথে কথা বললে তিনি ঘটনার সতত্যা শিকার বলেন, আমি কোতোয়ালী মডেল থানার কামরুল স্যারের নির্দেশ ক্রমে সরদার্নী আনু ঘর থেকে মেয়েটিকে উদ্ধার করি। মেয়েটি হারানোর পর তার বাবা চট্ট্রগ্রাম থানায় একটি জিডি দায়ের করেন।

বিস্তারিত আসছে….

মন্তব্য করুন