থানাকে দালাল মুক্ত করতে হবে-আইজিপি

0
2071
 যদি কোন থানার ওসি সাহেবগীরি করে তাহলে তাকে সরানো হবে এবং প্রতিটি থানাকে দালাল মুক্ত করতে হবে। বৃহস্পতিবার সকালে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার নব-নির্মিত ভবনের শুভ উদ্বোধন শেষে শিবগঞ্জ স্টেডিয়াম মাঠে কমিউনিটি পুলিশিংয়ের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ আইজিপি মোঃ শহীদুল হক (বিপিএম, পিপিএম) এ কথা বলেন।
তিনি আরও বলেন, জঙ্গি ও মাদকের বিরুদ্ধে পুলিশ ও সাধারণ মানুষকে একসাথে রুখে দাঁড়াতে হবে। সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে পুলিশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। চাঁপাইনবাবগঞ্জের সন্ত্রাসীদের শক্ত হাতে দমন করতে পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।
চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম’র সভাপতিত্বে জঙ্গি ও মাদক বিরোধী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সাংসদ গোলাম রাব্বানী, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব জিল্লার রহমান, রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশীদ হোসেন বিপিএম, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সাবেক সাংসদ বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) মোহাম্মদ এনামুল হক, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হাসান, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মঈনুদ্দিন মন্ডল, ময়মনসিংহ জেলার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম, পিপিএম ও জেলা কমিউনিটি পুলিশিংয়ের আহ্বায়ক আলহাজ্ব মোঃ রুহুল আমিন, শিবগঞ্জ পৌরসভার মেয়র কারিবুল হক রাজিন, কমিউনিটি পুলিশিং এর অন্যতম সংগঠক সামিউল হক লিটন, নাচোল থানার ওসি চৌধুরী যুবায়ের, শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম হাবিব প্রমূখ।

মন্তব্য করুন