কিশোরগঞ্জের জলমহাল নিয়ে সংঘর্ষে তিন ভাইসহ নিহত ৫

0
644

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার ঢাকি ইউনিয়নের চারিগ্রামে দুই পক্ষের সংঘর্ষে তিন ভাইসহ পাঁচ জন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ২০ জন। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে এলাকার বাজারের ও উন্মুক্ত জলমহালের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এলাকার মারুফ গ্রুপ ও নবাব-মাসুদ গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। মিঠামইন থানার ওসি আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন ।

নিহতরা হলেন, চরিগ্রামের আব্দুল আজিজের তিন ছেলে মাসুম (৩৪), মাখন (৫২) ও ফরদিস (৫০) একই গ্রামের সুজন মিয়ার ছেলে রাজিব (২৮) এবং ঢাকি ইউনিয়নের পূর্বহাটি গ্রামের মকবুল মিয়া (৩৫)।

মিঠামইন উপজেলার নির্বাহী কর্মকর্তা পলি আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন,  ‘ঘটনাস্থলে তিন জন এবং হাসপাতালে নেওয়ার পর আরও দুই জনের মৃত্যু হয়েছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি  করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।’

তিন ভাইসহ পাঁচ জন নিহত হওয়ার খবর নিশ্চিত করে মিঠামইন থানার ওসি আলমগীর হোসেন জানান, ঘটনাস্থলের পুলিশ মোতায়েন করা হয়েছে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মারুফ গ্রুপ ও নবাব-মাসুদ গ্রুপের মধ্যে জলমহাল ও বাজারে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল।

মন্তব্য করুন