অনুমোদনবিহীন গবাদি পশুর ঔষধ তৈরির দায়ে ২ কারখানার জরিমানা

0
1051
ময়মনসিংহ শহরের কাঁচিঝুলি ইটাখলা রোড এলাকায়অনুমোদনবিহীন দুই ঔষধ কারখানাকে জরিমানা এবং বিপুল পরিমাণে ভেজাল ঔষধ জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালতের
ময়মনসিংহ শহরের কাঁচিঝুলি ইটাখলা রোড এলাকায় অনুমোদনবিহীন দুই ঔষধ কারখানাকে জরিমানা এবং বিপুল পরিমাণে ভেজাল ঔষধ জব্দ করেছেন ভ্রাম্যমাণ আদালতের

অনুমোদনবিহীন গবাদি পশুর ওষুধ উৎপাদনের দায়ে এপি ফার্মা নামে ভেটেরিনারি মালিককে ৮০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো এক মাসের কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমান আদালত।

ময়মনসিংহের ড্রাগসুপার মোঃ সাখাওয়াত হোসেন রাজু জানান, অনুমোদনবিহীন ভাবে গবাদি পশুর ওষুধ উৎপাদনের দায়ে এপি ফার্মা নামে ভেটেরিনারি মালিককে ৮০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো এক মাসের কারাদণ্ড দেওয়া হয়।

জরিমানা আদায়ের পর ওই কারখানা থেকে ৬-৭ লাখ টাকা মূল্যের ওষুধ তৈরির কাঁচামাল ও তৈরিকৃত ওষুধ জব্দ করে ধ্বংস করা হয়। এ অভিযানের পর পরই একই এলাকার ভেজাল মধু তৈরির অভিযোগে একে কেমিক্যালের মালিককে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান চলাকালে এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪) এর সহকারী পুলিশ সুপার (এএসপি) গৌতম দেব ।

মন্তব্য করুন