বাবা মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে থানায় মামলা দায়ের

0
740

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় মাদকাসক্ত ছেলে তার বাবার কাছে ৫ লাখ টাকা দাবি করে ছিলেন। সেই টাকা না দেয়ায় নিজ বসত বাড়িতে আগুন দেয় ছেলে মাহমুদুল হক লিটন। মুহূর্তেই আগুনে পুড়ে যায় নিজ বাড়িসহ পাশে থাকা আরও কয়েকটি বাড়ি।

এ ঘটনায় বাবা আব্দুল কুদ্দুছ বাদী হয়ে ছেলের বিরুদ্ধে গফরগাঁও থানায় একটি মামলা দায়ের করেন। সোমবার (৬ নভেম্বর) রাতে উপজেলার সালটিয়া ইউনিয়নের শিলাসী আউটার সিগন্যাল এলাকা থেকে লিটনকে গ্রেফতার করে গফরগাঁও থানা পুলিশ। মঙ্গলবার (৭ নভেম্বর ) দুপুরে লিটনকে ময়মনসিংহের একটি আদালতে সোপর্দ করা হবে বলে পুলিশ জানিয়েছে।

এছাড়াও লিটনের বিরুদ্ধে একাধিক মাদক মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিল বলে নিশ্চিত করেছেন গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম মাহবুব আলম।

উল্লেখ্য, গত ১৯ অক্টোবর দুপুরে উপজেলার পৌর এলাকার শিলাসী গ্রামের মাদকাসক্ত লিটন মিয়া (৪২) তার বাবা আব্দুল কুদ্দুসের কাছে পাঁচ লাখ টাকা দাবী করেন। সেই টাকা না পেয়ে বাবার বসত বাড়িতে আগুন ধরিয়ে দেয়। এতে মুহূর্তেই আগুন অন্যান্য বাড়িতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে গফরগাঁও ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

মন্তব্য করুন