গফরগাঁও থেকে অস্ত্র ও গুলিসহ ইউপি সদস্য আটক

0
793

ময়মনসিংহের গফরগাঁও থেকে অস্ত্র ও গুলিসহ মোখলেছুর রহমান খোকা নামে এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় লিটন মিয়া ও এরশাদ মিয়া নামে তার দুই শ্যালককেও আটক করা হয়।

মঙ্গলবার (০৭ নভেম্বর) দুপুরে গফরগাঁও থানায় এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান গফরগাঁও সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রায়হানুল ইসলাম। এ সময় সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মাহবুব আলম, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মোর্শেদ উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার মো. রায়হানুল ইসলাম জানান, মঙ্গলবার ভোরে উপজেলার গফরগাঁও ইউনিয়নের উথুরী গ্রামের টাওয়ার মোড় এলাকায় অভিযান চালিয়ে একটি পিস্তল, একটি ম্যাগজিন, ৫ রাউন্ড গুলিসহ তাদের আটক করা হয়েছে।

তিনি জানান, ইউপি সদস্য খোকা উপজেলার চিহ্নিত অস্ত্র ও মাদক ব্যবসায়ী। গত ৪ মাস আগে দু’টি অস্ত্র ও গুলিসহ র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছিলো তিনি। দেড় মাস আগে জেল থেকে জামিনে বের হয়ে আবারও অস্ত্রের ব্যবসা শুরু করেন তিনি।

তার বিরুদ্ধে আদালতে অস্ত্র ও মাদক আইনে মামলা বিচারাধীন রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তাকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হবে বলেও জানান রায়হানুল ইসলাম।

প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, তার দুই শ্যালককেও অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত রয়েছেন। তাদের বিরুদ্ধে গফরগাঁও থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন