নারীর সাথে অশোভন আচরণের নয় কর্মীকে বহিষ্কার করেছে ছাত্রলীগ

0
915

 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে আয়োজিত ব্যান্ড সোসাইটির অনুষ্ঠানে এক নারীর সাথে অশোভন আচরণের কারণে বিশ্ববিদ্যালয় শাখার নয় কর্মীকে সংগঠন থেকে বহিষ্কার করেছে ছাত্রলীগ।

গতকাল রোববার রাতের ঘটনায় ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়।

বহিষ্কৃতরা হলেন- ইসলামিক স্টাডিজ বিভাগের শেখ সোহেল মামুন, মাহফুজ আরাফাত, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের রাব্বি, গণযেগাযোগ ও সাংবাদিকতা বিভাগের লিটন, আরবি বিভাগের শফিক, ফিন্যান্স বিভাগের আশিক, ইতিহাস বিভাগের জামিল হোসেন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শাহিন ও হিসাব বিজ্ঞান বিভাগের জাকির হোসেন।

তারা সবাই প্রথম বর্ষের শিক্ষার্থী।

এদিকে বহিষ্কারাদেশ সম্বলিত বিজ্ঞপ্তিতে সংগঠনের শৃঙ্খলাভঙ্গের কথা উল্লেখ করা হলেও ছাত্রলীগের আকাধিক সূত্র জানিয়েছে, গত ৫ নভেম্বর রাতে ঢাকা বিশ্ববিদ্যালয় টিএসসিতে ব্যান্ড সোসাইটির অনুষ্ঠানে এফ রহমান হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তুষারের অনুসারীরা নারীদের সাথে অশোভন আচরণ করে। এ সময় তাদের বাধা দেয়া হলে ব্যান্ড সোসাইটির কয়েকজনকে তারা পিটিয়ে আহত করে। পরে কেন্দ্রীয় ছাত্রলীগের এক সিদ্ধান্তে তাদেরকে বহিষ্কার করা হয়।

মন্তব্য করুন