ময়মনসিংহ জেলা যুবলীগ বন্যা কবলিতদের মাঝে খাবার বিতরণ করেন

0
115
স্টাফ রিপোটার:  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও যুবলীগ চেয়ারম্যান শিক্ষাবিদ অধ্যাপক শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খাঁন নিখিলের আহবান নেত্রকোণা জেলার মদন ও মহোনগঞ্জ পানিবন্দি মানুষদের মাঝে খাবার বিতরণ করেছে ময়মনসিংহ জেলা যুবলীগ।
শুক্রবার (২৪ জুন) দিনব্যাপী আশ্রয় কেন্দ্র ঘুরে ঘুরে শুকনো খাবার, ঔষুধ, মোমবাতি বিতরণ করেছেন ময়মনসিংহ জেলা যুবলীগের আহ্বায়ক এড. আজহারুল ইসলামের ও সদস্য আসাদুজ্জামান রুমেল। এসময় ময়মনসিংহ জেলা যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা যুবলীগের আহ্বায়ক এড. আজহারুল ইসলামের ও সদস্য আসাদুজ্জামান রুমেল বন্যা কবলিতদের মাঝে টাকা বিতরণ করেন।
বন্যা দুর্গত অসহায় বানভাসি মানুষের সাহায্যের ময়মনসিংহ জেলা যুবলীগের সদস্য আসাদুজ্জামান রুমেল নিজ তহবিল থেকে এই ত্রান সামগ্রী বিতরণ করেছেন। উপকারভোগী সাধারণ মানুষের হৃদয়ের মণিকোঠায় স্থান করে নিয়েছেন এই মানবিক যুবলীগ নেতা রুমেল।
খাবার বিতরণ কালে জেলা যুবলীগের সদস্য আসাদুজ্জামান রুমেল বলেন, আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার। বন্যার আসার সাথে সাথে সরকারের পক্ষ থেকে বরাদ্দ দেওয়া হয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন।
তিনি বলেন, বন্যা যতদিন পর্যন্ত এ দুরাবস্থা দূর হবে না, ততদিন পর্যন্ত বন্যার্ত মানুষের মাঝে খাবার, খাবার স্যালাইন, ঔষুধ বিতরণ করা হবে।

মন্তব্য করুন