সকল বাধা অতিক্রম করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে-জহিরুল হক খোকা

0
770

বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে সকল বাঁধা অতিক্রম করে নেতা-কর্মীদের সামনের দিকে এগিয়ে যাওয়ার আহবান জানিয়েছেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাবেক জেলা পরিষদ প্রশাসক অ্যাড. জহিরুল হক খোকা।

শনিবার বিকেলে নগরীর টাউন হল মাঠে জেলা আওয়ামীলীগ আয়োজিত জেল হত্যা দিবসের স্মরণ সভায় এসব কথা বলেন তিনি।

আওয়ামীলীগ আয়োজিত স্মরণ সভায় অ্যাড. জহিরুল হক খোকার সভাপতিত্বে ও সাবেক ভিপি ও জেলা আ’লীগ সাধারন সম্পাদক অ্যাড. মোয়াজ্জেম হোসেন বাবুলের পরিচালনায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা অ্যাড. কবির উদ্দিন, অ্যাড.ফরিদ আহাম্মদ, ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগ নেতা ও পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু, এম এ কুদ্দুছ, আহাম্মদ আলী আকন্দ, কাজী আজাদ জাহান শামীম, শওকত উসমান মুকুল, হুমায়ুন কবির হিমেল,শহর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ,জেলা আওয়ামী লীগ নেতা ড.সামিউল আলম লিটন. প্রমুখ।

জাতীয় চার নেতার স্মরণ সভায় জেলা আওয়ামীলীগসহ বিভিন্ন পযার্য়ের নেতৃবৃন্দ চার নেতা ও বঙ্গবন্ধুর ছবি সম্বলিত ব্যানার ফেস্টুন নিয়ে অংশ নেয়ায় স্মরণ সভাটি জনারণ্যে পরিণত হয়। ময়মনসিংহ শহর ছাত্রলীগ সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফের নেতৃত্বে ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু ‘র পক্ষ থেকে বিশাল মিছিল নিয়ে স্মরণ সভায় যোগ দেয়। এছাড়া জেলা আওয়ামী লীগ নেতা ড.সামিউল আলম লিটন বিশাল মিছিল নিয়ে স্মরণ সভায় যোগ দেয়

মন্তব্য করুন